Bengali SerialHoop Plus

আধো-আধো কন্ঠে ‘তুমি নির্মল কর’ গাইলেন অপরাজিতা আঢ্যের মা, ভাইরাল ভিডিও

জীবনের সব সম্পর্কের একটা আলাদা আলাদা মাহাত্ম্য থাকে। কারোর স্বামীর সঙ্গে বা স্ত্রীর সঙ্গে বন্ডিং খুব ভালো, কারোর মায়ের সঙ্গে, কারোর বাবার সঙ্গে, কারোর আবার ভাই বোনের সঙ্গে। সম্প্রতি অভিনেত্রী অপরাজিতা আঢ্য তুলে ধরলেন তার মায়ের সঙ্গে কাটানো কিছু বিশেষ মুহূর্ত। ছোট বেলায় বাবাকে হারিয়েছেন অপরাজিতা। মা হয়ে উঠেছিল বাবার মতন। আদরে যত্নে মানুষ হন অভিনেত্রী। আজ সেই মায়ের যথেষ্ট বয়স হয়েছে, পাশাপাশি অসুস্থ। ২৪ ঘণ্টা দেখভালের জন্য একজন মহিলাকে রেখেছেন তিনি, তার নাম সরস্বতী। মায়ের সেবাযত্ন করাতে কোনো রকম ফাঁক যে রাখেন না সরস্বতী তা নিজের কলমে তুলে ধরেছেন অভিনেত্রী।

সম্প্রতি মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন অপরাজিতা। শুধু ছবি নয়, মায়ের সঙ্গে গলাও মিলিয়েছেন তিনি। অপরাজিতার মা গাইছেন ‘তুমি নির্মল করো, মঙ্গল করে মলিন মর্ম মুছায়ে’। অপরাজিতা নিজেও মায়ের সঙ্গে গলা মিলিয়ে গেয়ে ওঠেন।

এদিন অভিনেত্রী তার মা ও বাড়ির পরিচারিকার সঙ্গে নিজের ছবি পোস্ট করে লেখেন, “আমার মা আর আমার মাঝখানে যে বসে আছে সে হলো সরস্বতী, ওর মধ্যে লক্ষ্মীর অনেক গুণ। আজ মা যতদিন অসুস্থ হয়েছেন সেই ১৭ ফেব্রুয়ারি থেকে আমার মায়ের পরিষেবা দিচ্ছে, মা কে সুস্থ করে তুলছে। মাকে নতুন করে হাঁটতে শিখিয়েছে, তার সঙ্গে মায়ের রাগ, মায়ের বিরক্তি, মায়ের এক কথা বার বার বলা, সব কিছু মেনে নিয়ে রাতের পর রাত জেগে একই ভাবে মাকে সরিয়ে তোলার চেষ্টা করছে। আজ ও আছে বলেই এই covid পরিস্থিতিতে আমি মানুষের পাশে দাঁড়াতে পেরেছি। মাকে ওর ভরসায় রেখে শুটিং এ যেতে পারছি। ও আছে বলেই রাতে একটু ঘুমোতে পারছি সত্যি কথা বলতে দ্বিধা নেই, আমি আমার মায়ের এত সেবা নিজে কখনোই করিনি। আমার অনেক ফ্যান কিন্তু আমি স্বরস্বতীর ফ্যান আমার চোখে ওরাই হিরো। আজ সরস্বতীরা আছে বলেই শুধু দেশে নয় বিদেশেও মানুষ নিশ্চিন্ত তার পরিবার বা বাবা মাকে দেশে রেখে। এই মানুষ গুলোর মূল্যায়ন টাকা পয়সায় হয় না।। কুর্ণিশ এদের প্রাপ্য।”

এখানেই শেষ নয়, গুরু পূর্ণিমার দিন মা, বাবা, স্বামী, শ্বশুর ও গুরুদেবের সঙ্গে ছবি শেয়ার করে সকলকে কুর্নিশ পর্যন্ত জানিয়েছেন অভিনেত্রী অপরাজিতা।

Related Articles