whatsapp channel
BollywoodHoop Plus

হানিমুনে গিয়ে ঐশ্বর্যর কীর্তিকলাপ ফাঁস করলেন অভিষেক বচ্চন!

অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-এর দাম্পত্য জীবনের ১৪ বছর পূর্ণ হয়ে গেছে। বারবার তাঁদের বিবাহ বিচ্ছেদের কথা শোনা গেলেও অভিষেক ও ঐশ্বর্য কিন্তু চুটিয়ে সংসার করছেন। তাঁদের একমাত্র কন্যাসন্তান আরাধ্যা Aradhya bachchan) ক্রমশ বড় হয়ে উঠছে। এর মধ্যেই ‘ভোগ’ পত্রিকায় একটি সাক্ষাৎকার দেওয়ার সময় অভিষেক ফাঁস করলেন হানিমুনে গিয়ে ঐশ্বর্যর কার্যকলাপের কথা।

অভিষেক ও ঐশ্বর্য হানিমুনে ডিজনিল‍্যান্ড ঘুরতে গিয়েছিলেন। অভিষেক জানিয়েছেন, সেখানে গিয়ে ঐশ্বর্য একটি ছোট্ট শিশুর মতো হয়ে গিয়েছিলেন। কখনও তিনি মিকি মাউস-মিনি মাউসদের ধরে ছবি তুলছিলেন, কখনও আবার চারিদিকে শিশুর মতো দৌড়াদৌড়ি করছিলেন। এমনকি অভিষেককেও তিনি বলেছিলেন, সব ভুলে আনন্দ করতে। সেই সময়ের আরেকটি মজাদার ঘটনার কথা জানিয়েছেন অভিষেক। একবার একটি ফ্লাইটে এয়ারহোস্টেস যখন ঐশ্বর্যকে ‘মিসেস বচ্চন’ বলে সম্বোধন করেন, তখন ঐশ্বর্য প্রথমে চমকে গিয়েছিলেন। পরে তিনি বুঝতে পেরে জোরে হেসে উঠেছিলেন। এমনকি অভিষেকও এই ঘটনা দেখে হেসে ফেলেছিলেন।

2007 সালে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হয়েছিল। সেই সময় ঐশ্বর্য অভিনীত ফিল্ম ‘যোধা আকবর’-এর শুটিং চলছিল। অপরদিকে শুটিং চলছিল অভিষেক অভিনীত ফিল্ম ‘লাগা চুনরি মে দাগ’-এর। দুজনেই শুটিং থেকে কিছুদিনের বিরতি নিয়ে সাতপাকে বাঁধা পড়েছিলেন।

‘ঢাই অক্ষর প্রেম কে’ ফিল্মের শুটিংয়ের সময় ঐশ্বর্যর সঙ্গে অভিষেকের পরিচয় হলেও তখন তাঁদের মধ্যে কোনো সম্পর্ক ছিল না। কিন্তু ‘গুরু’ ফিল্মের শুটিংয়ের সময় অভিষেক ও ঐশ্বর্যর প্রেম দানা বাঁধে। এরপর অভিষেক ঐশ্বর্যকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।

whatsapp logo