BollywoodHoop Plus

Sraddha Kapoor: শ্রীদেবী অভিনীত জনপ্রিয় চরিত্রে শ্রদ্ধা কাপুর! উত্তর দিলেন ফিল্ম নির্মাতারা

1989 সালে পঙ্কজ পরাশর (pankaj parashar) পরিচালিত ফিল্ম ‘চালবাজ’ মুক্তি পেয়েছিল। এই ফিল্মে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীদেবী (sridevi)। এছাড়াও ছিলেন সানি দেওল (sunny deol) ও রজনীকান্ত (Rajanikant)। ফিল্মটির গান এতদিন পরেও মানুষের মুখে মুখে ফেরে। এবার পঙ্কজ বানাতে চলেছেন ‘চালবাজ ইন লন্ডন’। এই ফিল্মে অভিনয় করবেন শ্রদ্ধা কাপুর (sradhdha kapoor)।

প্রথমে অনেকেই ভেবেছিলেন, ‘চালবাজ ইন লন্ডন’ বোধ হয় ‘চালবাজ’-এর রিমেক। কিন্তু পঙ্কজ জানিয়েছেন এটি কোনো রিমেক নয়। পঙ্কজ জানিয়েছেন, তিনি যখন শ্রীদেবী অভিনীত ‘চালবাজ’ বানিয়েছিলেন, তখন তাঁর মনে হয়েছিল, এই ফিল্মের কন্টেন্ট যদি সময়কালের থেকে একটু আধুনিক করা যায়। এই কারণে সম্পূর্ণ আধুনিক গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘চালবাজ ইন লন্ডন’। তবে শ্রীদেবীর ‘চালবাজ’-এর সঙ্গে এই কাহিনীর অনেকটাই মিল থাকছে।

‘চালবাজ ইন লন্ডন’-এ অভিনয় করার জন্য শ্রদ্ধাকে অ্যাকশন সিনের ট্রেনিং নিতে হচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষে শুরু হতে চলেছে ‘চালবাজ ইন লন্ডন’-এর শুটিং। ‘চালবাজ’-এর সুপারহিট মিউজিককে ‘চালবাজ ইন লন্ডন’ একটু অন্যরকম ভাবে ব্যবহার করা হবে বলে জানিয়েছেন পঙ্কজ। তবে শ্রদ্ধা ও শ্রীদেবীর তুলনা করতে নারাজ পঙ্কজ।

একসময় ‘চালবাজ’-এর স্রষ্টা পঙ্কজের কাছে নিজের সৃষ্টিই হয়ে দাঁড়িয়েছে চ্যালেঞ্জ। তিনি চান ‘চালবাজ ইন লন্ডন’ যেন ‘চালবাজ’-কে ছাপিয়ে যায়। কিন্তু সত্যিই কি সেটা সম্ভব? শ্রীদেবী অভিনীত ‘চালবাজ’ আধুনিক সময়ে এসেও যথেষ্ট বিখ্যাত। এর কারণ হল শ্রীদেবীর ব্র্যান্ড ভ‍্যালু। শ্রীদেবীর অকালপ্রয়াণের পর তাঁর অভিনীত চরিত্রগুলি তাঁর অবিস্মরণীয় কীর্তি হিসাবে রয়ে গিয়েছে। ‘চালবাজ ইন লন্ডন’ নিজের মতো করে হয়তো একটু আলাদা। কিন্তু শ্রীদেবী অভিনীত ফিল্ম ‘চালবাজ’-এর কংক্রিটকে ভেঙে ফেলার সাধ্য কারো নেই।

Related Articles