Hoop StoryHoop Viral

‘বরসোরে মেঘা’ হিন্দি গানে দুর্দান্ত নেচে ভাইরাল যুবতী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

‘বরসো রে মেঘা মেঘা’ অসাধারণ-হিন্দি-গান টিতে নৃত্য পরিবেশন করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চান। তার অসাধারণ নাচের ক্ষমতা মন ছুঁয়েছিল প্রত্যেকটি মানুষের। এই নাচের মধ্যে শুধুমাত্র নাচ নয়, পরিবেশকেও খুব সুন্দর করে দেখানোর চেষ্টা করেছিলেন গুরু সিনেমার পরিচালক। স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বেঁধে গুরু সিনেমায় অসাধারণ অভিনয় করতে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন কে।

একই গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করে সকলকে তাক লাগিয়ে দিলেন আরেক যুবতী। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়ে গেছে। সিনেমার ধরন কে খানিকটা নকল করে এমন একটি শুটিংস্পট বাছাই করে বর্ষার সময় মেঘের গুরুগুরু শব্দ কে সঙ্গে নিয়ে বরসো রে মেঘা মেঘা নাচ নাচলেন আরেক যুবতী। গাছের ভঙ্গিমাতেই রয়েছে ঐশ্বর্য রাই বচ্চনের ছোঁয়া।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় বর্তমানে সোশ্যাল মিডিয়া হল নতুন প্রজন্মের প্রতিভা প্রকাশ করার এক অন্যতম প্লাটফর্ম। এমন প্রতিভা ঘরে ঘরে মানুষের মধ্যে আছে সেই সমস্ত প্রতিভাকে টেনে বার করার দায়িত্ব একমাত্র সোশ্যাল মিডিয়ার।। তবে আগেকার দিনের মানুষের এই প্রজন্মের এন্ড্রয়েড ফোনের উপর খুব রাগ। তাদের মনে হয় এই জন্মটা একেবারে মায়ের ভোগে গেল এই এন্ড্রয়েড ফোনের জন্য। সব সময় হয়ত কথাটি ঠিক নয় কারণ এই অ্যান্ড্রয়েড ফোন না থাকলে নতুন প্রজন্মের এত সৃষ্টি কি করে সবার কাছে পৌঁছে যাবে। তাই খামোখা রাগ না করে, নতুন প্রজন্মকে উৎসাহ দিন যাতে তারা বাড়িতে বসে বসে নিজের প্রতিভা প্রকাশ করার শুধু একটু সুযোগ পায়।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

Related Articles