Bengali SerialHoop PlusHoop Viral

Ditipriya Roy: জন্মদিনে পেলেন সারপ্রাইজ, দেখুন রাণীমার জন্মদিন পালনের মজাদার ভিডিও

দিতিপ্রিয়া রায় মানে এখনও বাংলার দর্শকদের কাছে তাদের প্রিয় ও একান্ত আপন রাণীমা। করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকে রাণীমা ওরফে দিতিপ্রিয়ার অন্তিম যাত্রা দেখানো হলেও এখনো এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দিতিপ্রিয়া জীবিত।

আজ তার জন্মদিন। বাড়িতেই কেক কেটে হইহুল্লোড় করে জন্মদিনের শুভ মুহূর্ত কাটান। সকাল থেকে অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন, কিন্তু বাইরে গিয়ে জন্মদিন সেলিব্রেট করা হয়নি। পরিবারের ভাই বোনদের সঙ্গে নিয়েই জন্মদিনের আসরে মেতেছেন অভিনেত্রী। অবশ্য কেক কাটার শেষেই সমস্ত দর্শকদের এবং যারা শুভেচ্ছা জানিয়েছেন সকলকে ধন্যবাদ জানিয়েছেন। দেখুন দিতিপ্রিয়ার ভিডিও।

২০১৫ সালে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘রাজকাহিনী’ ফিল্মের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে দিতিপ্রিয়া নজর কেড়েছিলেন।এরপর,’দুর্গা’,‘অপরাজিত’, ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকের মধ্যে দিয়ে কেরিয়ার আরো চওড়া করতে শুরু করেন। কিন্তু, করুণাময়ী রাণী রাসমণি এক আলাদা পরিচয় এনে দিয়েছে অভিনেত্রীকে।

এখন দিতিপ্রিয়া টলিউড ছেড়ে বলিউডেও পা রেখে ফেলেছেন। অভিষেক বচ্চন অভিনীত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। এমনকি, শুভ্রজিৎ মিত্র পরিচালিত ফিল্ম ‘অভিযাত্রিক’-এ অভিনয় করেছেন দিতিপ্রিয়া। এছাড়াও ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন তিনি। ‘হইচই’-এর বিখ্যাত সিরিজ ‘তানসেনের তানপুরা’-র দ্বিতীয় পর্বে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায়। সব মিলিয়ে দিতিপ্রিয়ার পাইপ লাইনে এখন অনেক কাজ। অবশ্য, শত ব্যস্ততার মধ্যেও যখনই করুণাময়ী রাণী রাসমণি সেট থেকে ডাক আসে চলে যান নিছক আড্ডা দিতে। দিতিপ্রিয়ার কথায় আমি কখনো নায়িকা হতে আসিনি, এসেছি অভিনেত্রী হতে। হয়তো সেই কথাই রাখছেন তিনি। বেশ বেছে বেছে কাজ করছেন দিতিপ্রিয়া। জন্মদিনে আরো একধাপ এগিয়ে গেলেন বৈকি, দর্শকরাও মুখিয়ে আছে আরও ভালো ভালো অভিনয় দেখার জন্য তাদের প্রিয় রাণীমার থেকে।

Related Articles