BollywoodHoop Plus

Saif-Kareena: চোখে সানগ্লাস থাকলেও মুখে নেই মাস্ক, তুমুল ট্রোলের মুখে দম্পতি, রইলো ভিডিও

বলি পাড়ার চর্চিত জুটি সইফ-করিনা। সম্প্রতি নিজের প্রেগন্যান্সি অভিজ্ঞতা নিয়ে একটি বই প্রকাশ করেন নবাব পত্নী করিনা কাপুর খান। বইয়ের নাম প্রেগন্যান্সি বাইবেল। বইটির বিক্রি সম্পর্কে কোনো খবর না থাকলেও এই বইয়ের শেষে বেবো তার দ্বিতীয় সন্তানের নাম ও ছবি প্রকাশ করেছেন।

ছেলের নাম প্রকাশ করতেই চরম সমালোচনার শিকার হন করিনা। প্রথম ছেলের নাম তৈমুর এবং দ্বিতীয় ছেলের নাম জাহাঙ্গীর। মুঘল সম্রাট জাহাঙ্গীরের নাম অনুকরণে এই নাম। গোটা দেশের বেশিরভাগ মানুষ এই নাম নিয়ে চর্চা ও নিন্দা দুই করেছেন। মুসলিম সম্প্রদায়ে বহু নাম থাকা সত্ত্বেও করিনা কিভাবে ছেলের নাম জাহাঙ্গীর রাখলেন! যদিও এই নিয়ে ডোন্ট কেয়ার করিনা ও সইফ।

সম্প্রতি আরও একবার সমালোচনার শিকার হলেন এই খান দম্পতি। আগামী ১৬ তারিখ সইফ আলি খানের ৫১ তম জন্মদিন। নবাব পতী দেবের জন্মদিন বলে কথা। রোম্যান্টিক হলিডে না হলে হয়? সেইজন্যেই মালদ্বীপ উড়ে যাচ্ছেন সপরিবারে সইফ করিনা।

ব্যাপার হল সইফ ও করিনা কারোর মুখে মাস্ক নেই। কোভিড নিয়ম বেমালুম ভুলে গিয়েছেন তারা। মাস্ক ছাড়াই এয়ারপোর্টে প্রবেশ করছেন এমনই ভিডিও ফুটেজ দেখা গেছে। তৈমুরের মুখে মাস্ক থাকলেও জাহাঙ্গীরের মুখে একদমই মাস্ক নেই। জাহাঙ্গীর ন্যানির কোলে ঘুমন্ত। এরকম ভিডিও দেখে ক্ষুব্ধ নেট জনতা। তবে, এই প্রথমবার সপরিবারে দেশের বাইরে ঘুরতে যাচ্ছেন পতৌদি ফ্যামিলি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles