whatsapp channel

Srabanti Chatterjee: পরনে শাড়ি, পাশে স্কুটি, কোথায় চললেন সুন্দরী অভিনেত্রী?

শ্রাবন্তী মানেই এখন ফ্যাশন ডিভা। রাজনীতি থেকে সরে এসে ফের লাইট-ক্যামেরা-অ্যাকশনে মন দিয়েছেন তিনি। কিছুদিন আগেই তার ও সোহমের ওয়েব সিরিজ মুক্তি পেল 'দুজনে'। তাছাড়া পুরোনো শ্যুট করা ছবি প্রথমবার…

Avatar

HoopHaap Digital Media

শ্রাবন্তী মানেই এখন ফ্যাশন ডিভা। রাজনীতি থেকে সরে এসে ফের লাইট-ক্যামেরা-অ্যাকশনে মন দিয়েছেন তিনি। কিছুদিন আগেই তার ও সোহমের ওয়েব সিরিজ মুক্তি পেল ‘দুজনে’। তাছাড়া পুরোনো শ্যুট করা ছবি প্রথমবার টেলিভিশনের পর্দায় মুক্তি পেল শ্রাবন্তীর। বনি সেনগুপ্তর সঙ্গে জুটি বেঁধে আজব প্রেমের গল্প বলেছেন। সব মিলিয়ে শ্রাবন্তীর এখন দুরন্ত কেরিয়ার।

এদিকে গত দুদিন আগে ছিল শ্রাবন্তীর জন্মদিন আর তার একদিন পরেই ছিল ছেলে ঝিনুকের জন্মদিন। মা ছেলের জন্মদিনের প্রতিটা সুন্দর মুহূর্ত শ্রাবন্তী নেট মাধ্যমে শেয়ার করেছেন। জীবন নিয়ে একেবারেই খোলামেলা শ্রাবন্তী। নিজের প্রেম হোক বা ভালো লাগা বা কাজ কোনো কিছুই গোপন করেননি।

সম্প্রতি, শ্রাবন্তী কয়েকটি পোর্টালে সাক্ষাৎকার দিয়েছেন। সেই সূত্র ধরেই বলা যায়, এই মুহূর্তে তার কাছে কাজ খুবই গুরুত্বপূর্ণ। জীবনের ব্যাক্তিগত বিষয় নিয়ে চুপই থেকেছেন তিনি। রাজনীতি থেকে সরে এসে কাজে মন দিয়েছেন।এবং তিনি বিশেষ ভাবে জানিয়েছেন যে করোনা মুক্ত পৃথিবী আসুক, সকলে কাজ করুক এবং মানুষ ডিপ্রেসন থেকে বেরিয়ে আসুক।

সিনেমার কাজ বা রিয়্যালিটি শোয়ের কাজ বাদ দিয়েও শ্রাবন্তী মজেছেন বিভিন্ন ফটোশ্যুট নিয়ে। একেক সময় একেক রকম সাজে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন। কখনো বিয়ের কনের সাজে, তো কখনো ইন্দো ওয়েস্টার্ন ড্রেসে।সম্প্রতি একটু অন্যরকম ফটোশ্যুট করেন তিনি। পরনে তার সিলভার রঙের শাড়ি, পায়ে হিল জুতো আর পাশে একটা নীল রঙের স্কুটি। নাহ তিনি শাড়ি পরে স্কুটি চালাবেন না ঠিকই তবে শ্রাবন্তীর কথা অনুযায়ী – আসুন আমরা আমাদের নিজস্ব বাস্তবতার সৌন্দর্যের জন্য বাঁচি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media