BollywoodHoop Plus

রাজ কুন্দ্রার শ্যালিকাকে ঘিরে বিগ বসের ঘরে তুলকালাম, শমিতা শেঠিকে কটাক্ষ দিব্যার

‘বিগ বস ওটিটি’-র এক সপ্তাহের মধ্যেই বিগ বসের ঘরে শুরু হয়ে গেছে তুলকালাম। সবার টার্গেট হয়ে গেছেন শমিতা শেঠি (Shamita Shetty)। প্রথম দিনেই প্রতীক সেজপাল (Pratik sejpal)-এর সঙ্গে খাবার সংক্রান্ত বিবাদে জড়িয়ে পড়েছিলেন। এরপর তাঁর সঙ্গে অভিনেত্রী দিব্যা আগরওয়াল (Divya Agarwal)-এর বন্ধুত্ব হলেও এই মুহূর্তে দিব্যাও শমিতার বিরুদ্ধাচরণ করছেন।

সম্প্রতি দিব্যার সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েছিলেন শমিতা। বিগ বসের ঘরে একটি টাস্ক করার সময় দিব্যা বলেন, শমিতা সবকিছুতে কর্তৃত্ব ফলাতে চান। এই কথা শুনে শমিতা বলেন, তিনি তিনটি রিয়েলিটি শো করেছেন। এটি তাঁর চতুর্থ শো। এর আগে ‘বিগ বস 3′, ‘ঝলক দিখলা যা 8′, ‘ফিয়ার ফ্যাক্টর: খতরোঁ কে খিলাড়ি 9′-এ অংশগ্রহণ করেছিলেন শমিতা। সেই সময় শমিতার আচরণকে কটাক্ষ করে ‘বস’-এর মতো আচরণ বলেন দিব্যা।

বিগ বসের ঘরে প্রথম দিন প্রতীকের সঙ্গে খাবার সংক্রান্ত ঝগড়ায় শমিতাকে নিরস্ত করতে এগিয়ে যান নিশান্ত (Nishant)। এই ঘটনার পর দিব্যার সঙ্গে এই বিষয়ে আলোচনার সময় শমিতা বলেন, নিশান্তকে তিনি অনেক আগে থেকেই চিনতেন। তবে ব্যক্তিগত পরিচয় ছিল না। তিনি জানান, একটি ঘটনায় নিশান্ত তাঁর সীমা লঙ্ঘন করেছিলেন। শমিতা তাঁকে বলেছিলেন, নিশান্ত যা করেছেন তা ভুল। এরপর থেকেই নিশান্ত তাঁর সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছেন। তবে ঘটনাটি সম্পর্কে বিস্তারিত বলেননি শমিতা কারণ তিনি জানিয়েছেন, ঘটনাটি তিনি মনে রাখতে চান না।

শমিতা জানিয়েছেন, ‘বিগ বস’-এর অফার তাঁর কাছে অনেক আগেই এসেছিল। কিন্তু পারিবারিক বিপর্যয়ের কারণে তিনি ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার ক্ষেত্রে নির্মাতাদের কাছে সময় চেয়েছিলেন। অবশেষে ‘বিগ বস’ শুরু হওয়ার এক দিন আগে তিনি শোয়ে অংশগ্রহণ করতে সম্মতি প্রকাশ করেন। 19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছেন শমিতার জামাইবাবু রাজ কুন্দ্রা (Raj Kundra)। অপরদিকে আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে শমিতার দিদি শিল্পা শেঠি (Shilpa Shetty) ও মা সুনন্দা শেঠি (Sunanda Shetty)-র বিরুদ্ধেও। সব মিলিয়ে বিপর্যস্ত শমিতার পরিবার।

শমিতার ঘনিষ্ঠ মহল সূত্রের খবর অনুযায়ী, তাঁর কাছে ‘বিগ বস ওটিটি’-র অফার ছিল না। কিন্তু রাজ কুন্দ্রার কেসে উঠে আসে শমিতার নাম। রাজ একটি নতুন অ্যাপ লঞ্চ করতে চেয়েছিলেন। সেই সময় তিনি শমিতাকে ওই অ্যাপের ওয়েব সিরিজে কাজ করার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু শমিতা তাঁর প্রস্তাব ফিরিয়ে দেন। এই ঘটনা সামনে আসার পর চ্যানেল কর্তৃপক্ষ ও বিগ বসের প্রযোজনা সংস্থা ‘এন্ডেমল শাইন’ তুরুপের তাস হিসাবে বেছে নেয় শমিতাকে। ফলে তাঁর কাছে আসে ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণের প্রস্তাব। তিনিও এই প্রস্তাবে সম্মত হন।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

Related Articles