whatsapp channel

Madhumita Sarcar: হলুদ টপে খোলা চুলে কিউট মধুমিতা, উষ্ণতার পারদ চড়ল নেটদুনিয়ায়

মধুমিতা সরকার এখন সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন। তার ছবি সোশ্যাল মিডিয়ার পর্দায় আসা মানেই মুহূর্তে ভাইরাল হওয়া। বিশেষ করে মধুমিতা এখন ইয়ং জেনারেশনের কাছে ফ্যাশন আইকন। তার রূপের ঝলক ইয়ং…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মধুমিতা সরকার এখন সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন। তার ছবি সোশ্যাল মিডিয়ার পর্দায় আসা মানেই মুহূর্তে ভাইরাল হওয়া। বিশেষ করে মধুমিতা এখন ইয়ং জেনারেশনের কাছে ফ্যাশন আইকন। তার রূপের ঝলক ইয়ং জেনারেশনের কাছে ইন্সপিরেশন।

Advertisements

কিছুদিন আগেই মুক্তি পেল মধুমিতা ও যশ দাশগুপ্তের নতুন মিউজিক ভিডিও অ্যালবাম ‘ও মন রে’। এর আগেও মধুমিতা-যশের জুটি বাংলার দর্শকদের কাছে পছন্দের বিষয় ছিল, সেখানে বহু বছর পর ফের নতুন করে জুটি বাঁধলেন যশমিত। এখনও পর্যন্ত বাবা যাদবের পরিচালনায় এই গানের ভিডিয়ো অ্যালবাম অনেকেরই পছন্দ হয়েছে, কারণ এতে রয়েছে প্রেম, বিরহ, ও সাসপেন্স।

Advertisements

কিছুদিন আগেও মধুমিতা SVF এর হাত ধরেই ‘চিনি’ সাইন করেন। মুক্তিও পায় ছবিটি। সাফল্যের মুখ দেখে। এবারে আবারও SVF এর হাত ধরে যশের সঙ্গে জুটি বেঁধে ‘ও মন রে’ গানের অ্যালবামে কাজ।

Advertisements

সম্প্রতি অভিনেত্রী একটি মিষ্টি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তার খোলা চুল,পরনে হলুদ রঙের টপ তাতে স্মাইলি সাইন। অভিনেত্রীর এমন মিষ্টি ছবি দেখে উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরাও। অভিনেত্রীকে খোলামেলা অবতারে দেখে মন্তব্য বাক্সে নিজেদের মুগ্ধতা প্রকাশ করেছেন তাঁরা। এছাড়াও, মধুমিতা ধীরে ধীরে টলিউডে ফ্যাশনিস্তাদের মধ্যে একজন হয়ে উঠেছেন একথা মানতেই হবে। বিভিন্ন ধরনের সাজে ও ড্রেসে ফটোশ্যুট করতে দেখা গিয়েছে মধুমিতাকে। তার আলামরি ভর্তি নানান ডিজাইনের গাউন, লেহেঙ্গা ও ওয়েস্টার্ন আউটফিট। সব মিলিয়ে মধুমিতার ফ্যাশনে বেশ আচ্ছা করে মজেছে বাংলার দর্শকরা।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media