Bengali SerialHoop Plus

Ditipriya Roy: ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে ডান্স বাংলা ডান্সের মঞ্চে ঝড় তুলবেন দিতিপ্রিয়া, রইলো ভিডিও

পরনে তার কমলা-কালো ঘাঘরা চোলি, সাথে জাঙ্ক জুয়েলারি। মুখে হাসি, ফেটে পড়ছে গ্ল্যামার।কে বলবে এই মেয়ে কিছুদিন আগে পর্যন্ত রাণীমা হয়ে দর্শকদের মনে বিরাজ করেছিল। হ্যাঁ, কথা হচ্ছে সকলের প্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায় প্রসঙ্গে।

শাহরুখ খানের ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে নাচবেন করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকের অন্যতম চরিত্র রাণীমা ওরফে দিতিপ্রিয়া। ধারাবাহিকে তার অন্তিম পর্ব দেখানো হলেও দর্শকদের কাছে আজও পর্দার রাণীমা।

পুরোনো খোলস ছেড়ে এখন তিনি চিরযৌবনা, সুন্দরী, স্লিম, গ্ল্যামারাস। নিত্যদিন তাক লাগানো ফটোশ্যুট করিয়ে দর্শকদের চোখে ধাঁধা ধরিয়ে দিচ্ছেন। কখনো ওয়েস্টার্ন ড্রেসে তাক লাগান তো কখনো ভারতীয় সংস্কৃতিতে। এবারে স্টেজে পারফর্ম করবেন ‘ছাঁইয়া ছাঁইয়া’।

জি বাংলা থেকে বিদায় নিলেও চলতি সপ্তাহে ফের ফিরতে চলেছেন তিনি জি বাংলার পর্দায়। এবারে একেবারে অন্য মহিমায় ফিরবেন তিনি। নাচবেন শাহরুখ খানের গানের সঙ্গে। ড্যান্স বাংলা ড্যান্স মঞ্চ মাতাবেন দিতিপ্রিয়া, যমুনা ঢাকি সহ আরো অনেকে।

গত সপ্তাহেও ড্যান্স বাংলা ড্যান্সের টি আর পি ছিল প্রথমে। ছিলেন জিৎ কোয়েল। তাদের রোম্যান্স দেখে দর্শকরা নস্টালজিয়া ভাসেন। এবার আবারও ড্যান্স বাংলা ড্যান্স করতে চলেছে ধামাকা। জি বাংলার একাধিক সেলিব্রিটি এদিন মঞ্চে উপস্থিত থাকবেন। এখনই মাত্র কয়েক সেকেন্ডের টিজারেই তাক লাগিয়ে দিয়েছেন দিতিপ্রিয়া। ইতিমধ্যে শ্যুটিং প্রায় শেষ। ডান্স বাংলা ডান্সের বিচারকরাও এদিন মুগ্ধ দিতিপ্রিয়ার নাচে। গোবিন্দা তো বলেই ফেললেন, ‘আপনাকে দেখে ডান্সার মনে হয় না শুধু, মন হয় আপনি একজন স্টার’। পুরো পর্ব দেখার জন্য চোখ রাখুন আগামী ২৮ ও ২৯ তারিখ।

Related Articles