BollywoodHoop Plus

কালো পোশাকে উপছে পড়ছে যৌবন, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী প্রীতি জিন্টা

এই মুহূর্তে প্রীতি জিন্টা (Preity Zinta) হিমাচল প্রদেশে রয়েছেন। কিছুদিন আগে তিনি হিমাচল প্রদেশের আপেল বাগানের একটি ভার্চুয়াল ট‍্যুর করিয়েছিলেন অনুরাগীদের। এর সঙ্গেই বলেছিলেন হিমাচলি আপেলের গুণাগুণ। এর মধ্যেই নিজের একটি ছবি শেয়ার করেছেন প্রীতি।

ইন্সটাগ্রামে প্রীতির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের গাউন। তার সাথে নিজের চুল ওয়েভি করে ছেড়ে রেখেছেন তিনি। গাউনটি অফ শোল্ডার করে পরেছেন প্রীতি। কানে রয়েছে জাঙ্ক জুয়েলারি। ছবিটি বেশ কয়েকদিন আগে তুলেছিলেন বিখ্যাত ফটোগ্রাফার ডাব্বু রত্নানি (Dabbu Ratnani)। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে প্রীতি লিখেছেন, তিনি আবারও ডাব্বুর সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছেন।

‘লিরিল’-এর অ্যাডের মাধ্যমে মডেলিং শুরু করেছিলেন প্রীতি। এরপর ধীরে ধীরে বলিউডে পা রাখেন তিনি। ‘দিল সে’ ফিল্মে শাহরুখ খান (Shahrukh Khan)-এর বিপরীতে তিনি নজর কেড়েছিলেন। এরপর একাধিক বলিউড ফিল্মে তিনি অভিনয় করেন। প্রযোজক-পরিচালক ভরত শাহ (Bharat Shah)-র সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের যোগাযোগের তদন্তে  সহযোগিতা করেছিলেন প্রীতি।

বহু বছর নেস ওয়াদিয়া (Ness wadia)-র সঙ্গে সম্পর্কে থাকার পর একসময় প্রীতি ও নেসের ব্রেক-আপ হয়ে যায়। 2016 সালের 29 শে ফেব্রুয়ারি জেনে গুডএনাফ (Gene Goodenough)-কে বিয়ে করেন প্রীতি। অত্যন্ত ঘরোয়া একটি অনুষ্ঠানের মাধ্যমে তাঁরা বিয়ে সেরেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Preity G Zinta (@realpz)

Related Articles