BollywoodHoop Plus

Monalisa: কাঁধখোলা ব্লাউজে ঝুমা বৌদিকে দেখেই ঘাম ঝরল পুরুষ ভক্তদের

এমনিতে তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির খুব পরিচিত একটি চেহারা। তাঁর আকর্ষণীয় শরীর এবং বাহারি পোশাক তাঁকে ফ্যানদের মধ্যমণি করে রাখে সব সময়। তিনি এমন একজন, যাঁকে খবরে থাকার জন্য বিশেষ কিছু করতে হয় না। তবে ভোজপুরি ইন্ডাস্ট্রির মোনালিসা  (Monalisa) আম  বাঙালির কাছে শুধু মাত্র ঝুমা বৌদি। তাঁর অভিনীত ‘দুপুর ঠাকুরপো-২’ সিরিজের পর থেকে বাঙালি ঠাকুরপো তো বটেই ঠাকুরঝিরাও তাঁর মস্ত বড় ফ্যান হয়ে গিয়েছেন। তাই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। আর সেখানেই তিনি নানা সময়ে নানা রূপে অবতীর্ণ হয়ে ঘুম কাড়েন ভক্তদের। কখনো তাকে সাবেকি শাড়িতে দেখা যায়, আবার কখনো বিকিনি বা মনোকিনিতেও ধরা দেন অভিনেত্রী।

আর এবার শেষ বসন্তে বাসন্তী রংয়ের পোশাক পরে অবতীর্ণ হলেন এই ভোজপুরী বিউটি কুইন। পোশাকে সাবেকিয়ানার পাশাপাশি ধরা দিল তার সাহসী অভিব্যক্তি। আর দুইয়ের মিশ্রণে ঠিকরে বেরোলো তার অপরূপ সৌন্দর্য। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবিতে তাকে দেখা গেল বাসন্তী রংয়ের ফিনফিনে শাড়িতে। তবে এই লুকে শাড়ির থেকে বেশি নজর কাড়ল তার ব্লাউজ। ম্যাচিং স্টাইলিশ ব্লাউজ পরেছেন তিনি, যেটি একদিকে অফ-শোল্ডার, আবার অন্যদিকে কাঁধের নীচে রয়েছে নেটের তৈরি ডিজাইন। আর পোশাকের ফাঁকে ধরা দিল অভিনেত্রীর নিটোল কৃষ্ণাঙ্গ আব্রু। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে রয়েছে নিউড লিপস্টিক, গায়ে মানানসই জুয়েলারি এবং খোলা চুল- সব মিলিয়ে অপরূপা হয়ে উঠেছেন অভিনেত্রী।

নানা স্থানে নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। কখনো দিনের আলোয় ফাঁকা আকাশের নিচে দেখা গেছে তাকে অনেক সাহসী পোজে, আবার কখনো ঝাড়বাতির মতো আলোর পাশে ফুটে উঠল তার সৌন্দর্য। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার মনটা আজ কেমন হলুদ হয়ে আছে, কারণ আমি নিজেই হলুদ’। আর মোনালিসাকে এই অবতারে দেখেই ঘুম উড়ছে তার ভক্তদের। অনেকেই ভালোবাসা উজাড় করে দিয়েছেন কমেন্ট বক্সে। আবার অনেকেই লিখলেন তার প্রতি ভালো লাগার কথা।

প্রসঙ্গত, ভোজপুরি ছাড়াও অভিনেত্রী মোনালিসা হিন্দি এবং বাংলা বিনোদন জগতেও তার ছাপ রেখেছেন। তিনি ‘নজর-১’ এবং ‘নজর-২’, ‘দিব্য দৃষ্টি’, ‘নমক ইশক কা’, ‘আনকহিঁ দাস্তাঁ’, এবং ‘নাগিন’ সিরিয়ালেও তার অভিনয় প্রতিভা প্রদর্শন করেছেন। বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’-র দ্বিতীয় সংস্করণে তিনি ঝুমা বৌদি অবতারে দেখা দিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা