Hoop Plus

পারিবারিক অশান্তির জেরে ঘরছাড়া যুবক ও তার মায়ের পাশে দাঁড়ালেন অভিনেতা দেব

অভিনয় জগতে হিট নায়কের তকমার পাশাপাশি অনেক রকম সমালোচনাও চলে তাঁকে নিয়ে। রাজনীতির অঙ্গনে পা রেখে সাংসদ হিসেবে দায়িত্ব নেওয়ার পরও শুনতে হয়েছে প্রচুর সমালোচনা। তিনি টলিউড অভিনেতা তথা সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। ইতিমধ্যে করোনা পরিস্থিতিতে পরিযায়ী শ্রমিকদের নিজের দায়িত্বে ঘরে ফিরিয়ে মানবিকতা দেখিয়েছেন দেব। এবার করোনা পরিস্থিতির মধ্যে ব্যক্তিগত ভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক যুবকের সমস্যার সমাধান করে আবার মানুষের মন জিতে নিলেন তিনি।

সম্প্রতি অভিষেক কর নামের এক যুবক সাংসারিক ঝামেলার কারণে বাড়ি থেকে বেরিয়ে স্থানীয় পুলিশের কাছে হস্তক্ষেপের আবেদন নিয়ে গেলে মাস্ক না পরে আসায় পুলিশ তাকে কোনোরকম সাহায্য করে না। বাধ্য হয়ে যুবক ফেসবুক লাইভে তার সমস্যার কথা জানিয়ে সাহায্য চায়। তুহিন দাস নামে এক নেটিজেন তার এই আবেদনের লিংক ট্যুইটারে দেবকে মেনশন করে সাহায্যের জন্য অনুরোধ করেন। উত্তরও দেন দেব। ‘ফোন নম্বর দাও দেখছি’ বলে উত্তরও দেন তিনি এবং সেই সঙ্গে কলকাতা পুলিশের সঙ্গে কথা বলে নেবেন বলেও জানান সাংসদ।

এরপর তিনি নিজেই ট্যুইটে জানান যে তিনি কলকাতা পুলিশের সঙ্গে কথা বলেছেন। পুলিশের হস্তক্ষেপে অভিষেক ও তার মা নিরাপদে আছেন বলেও জানান দেব। সাহায্য করার জন্য দেবকে আবেগতাড়িত ভাষায় ধন্যবাদও জানান তুহিন দাস। দেবের এই মানবিকতা মুগ্ধ করেছে আপামর সাধারণ মানুষকে।

Related Articles