whatsapp channel

মুম্বই বিমানবন্দরে ক্যামেরাবন্দি রণবীর-দীপিকা, কিসের ভয়ে এড়িয়ে গেলেন সাংবাদিকদের!

সুশান্তের পর বিতর্কিত পোস্ট লিখে ট্রোল্ড হয়েছিলেন দীপিকা। অন্যদিকে বাজিরাও মস্তানী বা রামলীলার মত ছবিতে সুশান্তের বদলে কোনো অজ্ঞাতকারণে রণবীর এর জায়গা হওয়ার ঘটনা ফাঁস হওয়ার ফলে সমালোচিত হতে হচ্ছে…

Avatar

HoopHaap Digital Media

সুশান্তের পর বিতর্কিত পোস্ট লিখে ট্রোল্ড হয়েছিলেন দীপিকা। অন্যদিকে বাজিরাও মস্তানী বা রামলীলার মত ছবিতে সুশান্তের বদলে কোনো অজ্ঞাতকারণে রণবীর এর জায়গা হওয়ার ঘটনা ফাঁস হওয়ার ফলে সমালোচিত হতে হচ্ছে গালি বয়কেও। সোশ্যাল মিডিয়ায় বহু দিন ধরেই বিশেষ সক্রিয় দেখা যায় নি আর এই দম্পতিকে।

দীর্ঘদিন পর মুম্বই বিমানবন্দরের বাইরে ক্যামেরায় ধরা পড়লেন রণবীর-দীপিকা। বেঙ্গালুরু থেকে পরিবারের সঙ্গে সাক্ষাৎ করে ফিরছিলেন দুই জন। দুজনেই ম্যাচিং পোশাকে ছিলেন–কালো টি-শার্ট আর নীল জিন্সে। মুখে ছিল কালো মাস্ক। উভয়ে হাত ধরে ফিরছিলেন। সঙ্গে ছিল লাগেজ ব্যাগ। বিমানবন্দরের বাইরে তাঁদের গাড়ি আনা হয়েছিল।

সেই সময় সাংবাদিকদের এড়িয়ে দ্রুত গাড়িতে উঠে পড়েন দীপিকা। রণবীরও কোনোরকমে ক্যামেরার দিকে থাম্ব উচিয়ে ঢুকে পড়েন গাড়িতে। ক্যামেরা ও সাংবাদিকদের এই এড়িয়ে যাওয়া কি রণবীর-দীপিকার সমসাময়িক উত্তপ্ত পরিস্থিতি সংক্রান্ত প্রশ্নের হাত থেকে পিঠ বাঁচানোর চেষ্টা মাত্র! দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media