Bengali SerialHoop Plus

Mithai: জীবনের প্রথম ভালোবাসা কে? অবশেষে জানিয়ে দিলেন ‘মিঠাই’ সৌমিতৃষা

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এর মাধ্যমে চারিদিকে ছড়িয়ে পড়েছে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র নাম। তবে সৌমিতৃষার তুলনায় এই মিষ্টি নায়িকাকে ‘মিঠাই’ নামেই সবাই চেনেন। মিঠাই-এর জীবনে উচ্ছেবাবু সিদ্ধার্থ থাকলেও বাস্তবে সৌমিতৃষার জীবনের নায়ক কে?

নিজের জীবনের সমস্ত কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন সৌমিতৃষা। সম্প্রতি নাচের একটি ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে সৌমিতৃষা লিখেছেন, তাঁর জীবনের প্রথম ভালোবাসা নাচ। এই কথা লিখে তিনি একটি লাল রঙের হার্ট ইমোজি দিয়েছেন। দক্ষ নৃত্যশিল্পী সৌমিতৃষা আপাতত তাঁর কেরিয়ার গড়তে চান। তবু বারবার তাঁর প্রেমিকের পরিচয় জানতে চান সবাই। কিন্তু সৌমিতৃষা জানিয়েছেন, তিনি সিঙ্গল। বারাসতের মেয়ে সৌমিতৃষা ইন্ডাস্ট্রির মাটিতে লড়াই করছেন পায়ের তলার জমি শক্ত করার জন্য।

এর আগে ‘এ আমার গুরুদক্ষিণা’, ‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’, ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘কনে বৌ’ সিরিয়ালে অভিনয় করলেও তাঁর পরিচিতি তৈরি করেছে ‘মিঠাই’। এই চরিত্রে অভিনয়ের জন্য যথেষ্ট হোমওয়ার্ক করতে হয়েছে তাঁকে। তবে বাস্তবের সৌমিতৃষা কিন্তু মিষ্টি খেতে ভালোবাসেন। একসময় কোচিং থেকে পড়ে ফেরার পথে মায়ের সাথে মিষ্টির দোকানে দাঁড়িয়ে দু-তিনটি মিষ্টি খাওয়া ছিল নিত্যদিনের ব্যাপার। আজও নিজের ডায়েট থেকে মিষ্টি বাদ দিতে পারেননি সৌমিতৃষা।

তবে বর্তমানে নায়িকাদের প্রেম করার দিন কিছুটা হলেও অন্তর্হিত। কারণ মেয়েরা আগের থেকে অনেক বেশি কেরিয়ার সচেতন। এখন মা হওয়ার পরেও কাজ করছেন তাঁরা। বিয়ের পরেও কেউ অন্তরালে চলে যান না। সৌমিতৃষার কঠিন পরিশ্রম ও দক্ষ অভিনয়ের ফলে ‘মিঠাই’ বরাবর টিআরপি রেটিংয়ে প্রথম স্থান ধরে রাখতে সক্ষম হয়েছে। কিন্তু চলতি সপ্তাহে সিরিয়ালের টিআরপি কিছুটা নিচে নামলেও সৌমিতৃষার জনপ্রিয়তা কিন্তু কমেনি।

Related Articles