whatsapp channel

Raj Kundra: রাজের জেলমুক্তির পর বাবাকে নিয়ে কি বললেন শিল্পা-পুত্র ভিয়ান!

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা (Raj kundra)। প্রায় দুই মাস মুম্বই পুলিশের হেফাজতে থাকার পর গতকাল পঞ্চাশ হাজার টাকার বন্ডের বিনিময়ে মুম্বই আদালত রাজ ও তাঁর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা (Raj kundra)। প্রায় দুই মাস মুম্বই পুলিশের হেফাজতে থাকার পর গতকাল পঞ্চাশ হাজার টাকার বন্ডের বিনিময়ে মুম্বই আদালত রাজ ও তাঁর সহকারী রায়ান থর্প (Rayan Thorp)-এর জামিন মঞ্জুর করেছে। রাজের আইনজীবীর দাবি ছিল মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের পেশ করা সাপ্লিমেন্টারি চার্জশিটে রাজের বিরুদ্ধে পর্ণ ফিল্ম তৈরির কোনো প্রামাণ্য তথ্য নেই। 21 শে সেপ্টেম্বর, মঙ্গলবার সকালে জেল থেকে ছাড়া পেয়েছেন রাজ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

রাজ জেল থেকে ছাড়া পাওয়ার পর ইন্সটাগ্রামে শিল্পা শেঠি (Shilpa Shetty) একটি ইঙ্গিতবাহী পোস্ট করেছেন। রামধনুর একটি অপূর্ব ছবি শেয়ার করে শিল্পা রজার লি-র উদ্ধৃতি লিখেছেন, রামধনুর আগমন প্রমাণ করে, বড় কোনো ঝড়ের পর আসে সুন্দর সময়। শিল্পার পোস্টের উদ্দেশ্য বুঝতে কারো অসুবিধা হয়নি। অপরদিকে রাজ ও শিল্পার পুত্র ভিয়ান (Viaan) শেয়ার করেছে পারিবারিক গণেশ চতুর্থী পালনের ছবি। রাজের মুক্তির পর পুত্র ভিয়ান এই প্রথম কোনো পোস্ট করল। তবে ভিয়ান বয়সে অনেকটাই ছোট হওয়ার কারণে শিল্পা তাকে এই ঘটনা থেকে দূরে রাখার চেষ্টা করেছেন।

Advertisements

Advertisements

গণেশ চতুর্থীর ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে ভিয়ান লিখেছে, গণেশ ঠাকুরের শুঁড়ের মতো লম্বা জীবনযাত্রা, কষ্টটা তাঁর মাউসের মতো ছোট, মোদকের মতো মিষ্টি। এরপরেই গণেশের জয়জয়কার করে ভিয়ান লিখেছে, গণপতি বাপ্পা মোরিয়া।

19 শে জুলাই রাজকে গ্রেফতার করার পর জামিনের আবেদন জানালেও বারবার তাঁর নামঞ্জুর হচ্ছিল। এছাড়াও রাজের বিরুদ্ধে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের কাছে সমস্ত তথ্য পেশ করেছিলেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। শার্লিনের দাবি, শিল্পা রাজের পর্ণোগ্রাফি ব্যবসা সম্পর্কে সবকিছুই জেনে চুপ করে আছেন। কিন্তু শিল্পা বলেছেন, তিনি কিছুই জানতেন না। তবে শিল্পার উপর নজর রেখেছে মুম্বই পুলিশ।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media