Hoop StoryHoop Viral

‘জারা জারা টাচ মি’, দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী আকাঙ্ক্ষার, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়ার (Social Media) মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। সম্প্রতি ইউটিউবে (You Tube) একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ক্যাটরিনা কাইফের ‘জারা জারা টাচ মি’ (Zara Zara Touch Me) গানের সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন আকাঙ্ক্ষা শর্মা, যিনি পেশায় একজন কোরিওগ্রাফার। ভিডিওটি পাঁচ মাস আগে ইউটিউবে আকাঙ্ক্ষা শর্মা নামে একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়।

এই ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় ৯৬ হাজার, প্রায় এক লক্ষ মানুষের কাছে এটি পৌঁছে গেছে। সাত হাজারেরও বেশি মানুষ এটিকে লাইক দিয়েছেন। লাল রঙের পোশাক পরে অসাধারণ নৃত্য শৈলী মানুষকে পাগল করে দিয়েছে। হট আইটেম ড্যান্স বলতে ঠিক যেমনটা বোঝায়, আকাঙ্ক্ষার নৃত্যশৈলী ঠিক তেমনটাই ফুটে উঠেছে। চলচ্চিত্রে যেখানে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এই নাচটি অসাধারণভাবে নেচেছিলেন অনেকটা অনুকরণ করে আকাঙ্ক্ষার অসাধারণ নাচ পুরুষ মনে ঝড় তুলেছে।

করোনা ভাইরাসের আবহে মানুষ যখন গৃহবন্দি অবস্থায় ঘরের মধ্যে ছিল। সেই অবস্থাতেই মানুষ কিন্তু তাদের ছাদ, বাগান, উঠোনকে কাজে লাগিয়ে, তাদের সময়কে নতুন করে কাটিয়েছিল গৃহবধূরা। তাদের পুরনো প্রতিভাকে একটু ঝাড় ফুক করে নিয়ে তাদের নতুন করে প্রতিভার জন্ম দিয়েছিল। দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles