Hoop PlusHoop Trending

সুশান্ত সুবিচার পাওয়ার আগেই তুমুল বিতর্কে জড়িয়ে পড়লেন কঙ্গনা রানাওয়াত

দিনকতক আগেই সুশান্ত মামলায় মাদক যোগ সামনে আসার পর তোলপাড় হচ্ছে সোশ্যাল মিডিয়া। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে তদন্ত শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এই বিষয়ে মুখ খুলেছিলেন বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউতও। বলিউডের নেপোটিজমের বিরুদ্ধে মুখ খুলে এমনিই অস্বস্তিতে ফেলেছিলেন তিনি বহু প্রভাবশালী তারকাকে। এই বিষয়টি সামনে আসার পর কঙ্গনা সুর চড়িয়ে দাবি করেন বলিউডেও বহু প্রভাবশালী তারকার সঙ্গে মাদক-যোগ রয়েছে। কঙ্গনাকে নিরাপত্তা দেওয়া হলে তিনি নারকোটিক্স ব্যুরোকে বলিউডের মাদক-চক্র সম্পর্কে তদন্তের ব্যাপারে সাহায্য করবেন বলে জানান।

ইতিমধ্যে সোশ্যাল সাইটে গড়ে উঠেছে কঙ্গনা-বিরোধী একটি ক্যাম্পেন। সেই ক্যাম্পেনেই এবার ভাইরাল হল কঙ্গনার প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমনের বছর চারেক আগের একটি সাক্ষাৎকার। ভিডিওতে দেখা যায় অধ্যয়নকে প্রশ্ন করা হয় যে কঙ্গনা কি তাঁকে ড্রাগ নিতে বলতেন? উত্তরে তাঁকে পরিষ্কার বলতে শোনা যায়,’হ্যাঁ। আমি ৪-৫ বার ওর সঙ্গে হ্যাশ করেছিলাম। আমাকে কঙ্গনা কোকেন নিতে বলেছিল। কিন্তু আমি নিষেধ করে দিয়েছিলাম। কারণ আমার এমন ইচ্ছা ছিল না।’ এর সঙ্গেই সাক্ষাৎকারক তাকে জিজ্ঞাসা করেন যে কঙ্গনা কি এটা নিয়মিত করেন? অধ্যয়ন জবাব দেন,’আমি ওকে নিয়মিত কোকেন নিতে দেখি নি। তবে শুনতাম যে ও নিয়মিত হ্যাশ করত।’

ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রোলিং হতে থাকে কঙ্গনার। উল্লেখ্য, সুশান্তের বিচার চেয়ে কঙ্গনার ক্যাম্পেনকে ইতিমধ্যে স্বাগত জানিয়ে তাঁকে ‘সাহসী’ আখ্যা দিতেও দেখা গিয়েছে কঙ্গনার প্রাক্তনকে।

Related Articles