whatsapp channel

Sreemoyee: ফের শ্রীময়ীর জীবনে তৃতীয় ব্যাক্তির ছায়া, অতীত ঘিরে ধরছে রোহিত-ঘরনীকে!

রোহিত সেনের ঘরনী এখন শ্রীময়ী। এই মুহূর্তে শ্রীময়ীর স্বপ্ন পূরণের দ্বায়িত্ব কাধে তুলে নিয়েছে একা রোহিত সেন। শুধু শ্রীময়ী নয়, তার পূর্বের জীবনের সন্তানদের দ্বায়িত্ব ও ভালোমন্দ দেখার দ্বায়িত্ব তার।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রোহিত সেনের ঘরনী এখন শ্রীময়ী। এই মুহূর্তে শ্রীময়ীর স্বপ্ন পূরণের দ্বায়িত্ব কাধে তুলে নিয়েছে একা রোহিত সেন। শুধু শ্রীময়ী নয়, তার পূর্বের জীবনের সন্তানদের দ্বায়িত্ব ও ভালোমন্দ দেখার দ্বায়িত্ব তার। এই রোহিত সেন এখন শ্রীময়ীকে গান গাইতে দিচ্ছে, এমনকি নিজের হাতে করে দুধের গ্লাসও তুলে দিয়েছে। সব মিলিয়ে রোহিত শ্রীময়ীর প্রেম এখন জমে ক্ষীর।

Advertisements

সবই হচ্ছে, হচ্ছে মধুচন্দ্রিমা করার প্ল্যান। নাহ, দুজন একা যাবেন না, সঙ্গে ছেলে মেয়ে বৌমাকে নিয়ে যাওয়ার প্ল্যান রয়েছে রোহিত সেনের। পাহাড় তাকে নাকি ডাকছে, তাই পাহাড়েই যাবেন। এদিকে এরই মধ্যে ঘটে গেলো দুর্ঘটনা।

Advertisements

শ্রীময়ীকে অতীত যেন তাড়া করে বেড়াচ্ছে। অতীত ছেড়ে এলেও অতীত তাকে ছাড়তে পারছে না। কখনো জুন আন্টি তার জীবনের দখল নিচ্ছে তো কখনো ফেলে আসা শ্বশুর বাড়ি। ব্যাপারটা খুলেই বলা যাক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisements

প্রোমোতে বারবার দেখানো হচ্ছে শ্রীময়ী ছুটে যাবে তার আগের শ্বশুর বাড়ি। কেউ একজন গুরুতর অসুস্থ হয়তোবা মৃত্যুও হয়েছে। রোহিত শ্রীময়ী দুজনে ছুটে যায়। শ্রীময়ী হাত জোড় করে কাদতে থাকে, একটিবার সে চোখের দেখা দেখতে চায়। এই দৃশ্য দেখে অনেকে শ্রীময়ীকে ন্যাকা বলতেও ছাড়েনি। কারোর মতে, একবার যখন শ্বশুর বাড়ি ছেড়েছে তাহলে এত পিছুটান কেন? নায়িকার এমন পিছুটান মানতে পারছে না দর্শকরা। যদিও শ্বশুর বাড়ি থেকে তার প্রাক্তন শ্বাশুড়ি বারবার শ্রীময়ীকে অপমান করেই যাচ্ছে, এরপরেও শ্রীময়ী হাত জোড় করে কাদতে থাকে। ধারাবাহিক ‘শ্রীময়ী’-র চিত্রনাট্য বলছে, শ্রীময়ীর প্রাক্তন শ্বশুরমশাই অসুস্থ। যাঁকে তিনি নিজের বাবার মতোই ভালবাসেন। এদিকে, শ্রীময়ীর এই আচরণ মানতে পারছেন না বহু দর্শক। তাদের মতে পুরোনো প্রেম ভুলতে পারছে না শ্রীময়ী, তাহলে নতুন ঘর বাঁধবে কি করে? এখন দর্শকরা মুখিয়ে আছে শ্রীময়ী ও রোহিত সেনের মধুচন্দ্রিমা দেখার জন্য।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media