whatsapp channel

Aryan Khan: জেল হেফাজতে দাদা আরিয়ান, সোশ্যাল মিডিয়ায় এই প্রথম মুখ খুললেন সুহানা খান

মাদক মামলায় ২৩ বছরের যুবক অর্থাৎ শাহরুখ ও গৌরী খানের তনয় এখন জেল হেফাজতে। ৭ ই অক্টোবর পর্যন্ত এন সি বি র হেফাজতে থাকলেও তা বর্ধিত হয় আরো ১৪ দিনের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মাদক মামলায় ২৩ বছরের যুবক অর্থাৎ শাহরুখ ও গৌরী খানের তনয় এখন জেল হেফাজতে। ৭ ই অক্টোবর পর্যন্ত এন সি বি র হেফাজতে থাকলেও তা বর্ধিত হয় আরো ১৪ দিনের জন্য। নাহ কোনো স্পেশ্যাল ট্রিটমেন্ট পাচ্ছেন না কিং খানের সুপুত্র আরিয়ান (Aryan Khan)। এরমধ্যে, আজ অর্থাৎ ৮ ই অক্টোবর গৌরী খানের( Gauri Khan) জন্মদিন।

Advertisements

জন্মদিনের দিন প্রতিবার মন্নত জমে ওঠে নানান আয়োজনে। এবারে সকলের মুখে হাসি ফুরিয়েছে। প্রথম সন্তান যখন জেলার রুটি সবজি খাচ্ছে সেখানে বিলাসিতা কি মানায়? কিন্তু, মেয়ে সুহানা তার পোষ্টের মধ্যে দিয়ে এই বিশেষ দিন স্মরণ করিয়ে দেন। এদিন ইনস্টাগ্রামে শাহরুখ ও গৌরী খানের পুরোনো সাদা কালো ছবি পোষ্ট করে শুভ জন্মদিনের বার্তা দেন, পাশাপাশি কমেন্ট সেকশন অফ করে রাখেন যাতে কোনো খারাপ বার্তা না এসে পৌঁছায়। বুদ্ধি আছে মেয়ের।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

Advertisements

সুহানা যে শুধু মায়ের জন্মদিন মনে রেখেই ভালোবাসা দেখিয়েছেন এমনটা নয়, সম্প্রতি হৃত্বিক রোশন (Hrithik Roshan) আরিয়ান খানের উদ্দেশ্যে একটি লম্বা চওড়া আবেগঘন পোষ্ট করেছেন। গোটা বলিউড যখন কিং খান ও আরিয়ান খানের পাশে তখন হৃত্বিকের এমন দীর্ঘ বার্তা যজ্ঞে ঘীয়ের মতন। ‘আমার প্রিয় আরিয়ান’ দিয়ে চিঠির সূত্রপাত। একদম পিতৃ স্থানীয় দিক থেকে হৃত্বিক আরিয়ানকে জীবনের পাঠ পড়ান। তার কথায়, ‘জীবন একটি আজব সফর। জীবন দারুণ কারণ অনিশ্চিত। জীবন দুর্দান্ত কারণ তোমার দিকে সে সবসময় কঠিন পরিস্থিতি ছুড়ে দেয়। কিন্তু ঈশ্বর মঙ্গলময়। তিনি শুধু কঠিন মানুষদের কঠিন চ্যালেঞ্জ দেন। যখন ভিড়ের মধ্যেও তোমার নিজের মধ্যে নিজেকে স্থির রাখার চাপ অনুভব করতে পারবে তখনই বুঝবে ঈশ্বর তোমাকে বেছে নিয়েছেন।’

Advertisements

আরিয়ান হৃত্বিকের চিঠি না পড়তে পারলেও বহু অভিনেতা অভিনেত্রী পড়েছেন, লাভ রিয়্যাক্ট দিয়েছেন, এমনকি আরিয়ান খানের বোন সুহানা খান পর্যন্ত লাভ রিয়্যাক্ট দিয়েছেন। এদিকে হৃত্বিকের প্রাক্তন সুজান খান তিনিও এক্কেবারে সঠিক লিখে মন্তব্য পেশ করেছেন। সব মিলিয়ে আরিয়ান খান এখন গোটা বলিউডের সাপোর্টে রয়েছেন। সর্বোপরি কিং খানের তনয় বলে কথা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media