Hoop PlusTollywood

মল্লিক বাড়িতে বিয়ের সানাই, সাত পাকে বাঁধা পড়লেন কোয়েলের ভাই, রইলো ভিডিও

ভবানীপুরের ঐতিহ্যবাহী মল্লিক বাড়িতে আবারও বাজল বিয়ের সানাই। দুর্গাপুজোর প্রাক্কালে ঘরে এলেন মা লক্ষ্মী। কোয়েল (Koel Mallick)-এর পর আবারও পরিবারে বাজল নহবত। এবার বিয়ের পিঁড়িতে বসলেন কোয়েলের খুড়তুতো ভাই দেবজয় (Debjoy)। তাঁর স্ত্রী রূপশ্রী চক্রবর্তী (Rupashree Chakraborty) এলেন মল্লিকবাড়ির গৃহলক্ষ্মী অর্থাৎ বধূ হয়ে।

দ্বিতীয়ার দিন রূপশ্রী ও দেবজয়ের বিয়ে হয়েছে। তাঁরা কলেজে পড়াকালীন দেবজয়কে জামাই হিসাবে পছন্দ করে রেখেছিলেন রূপশ্রীর মা-বাবা। দেবজয় ও রূপশ্রী প্রথমে বন্ধু হলেও পরবর্তীকালে তাঁদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। সাত বছরের সম্পর্ক অবশেষে পরিণতি পেল দ্বিতীয়ার দিনে। বিয়ের আসরে লাল রঙের বেনারসী, সোনার গয়না, টোপরে ট্র্যাডিশনাল বাঙালি কনের সাজে সাতপাকে বাঁধা পড়লেন রূপশ্রী। করোনা বিধি মেনে বিয়ের অনুষ্ঠান হলেও তারকা সমাবেশ হয়েছিল। 10 ই অক্টোবর চারু মার্কেটের মল্লিকবাড়িতে হতে চলেছে দেবজয় ও রূপশ্রীর বৌভাত।

বর ও কনে

লাল শাড়িতে সেজে বিয়ের আসরে উপস্থিত ছিলেন কোয়েল। সঙ্গে ছিলেন নিসপাল সিং রাণে (Nispal Singh Rane)। রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) ও দীপা মল্লিক (Dipa Mallick)-ও উপস্থিত ছিলেন। সবাই একই সঙ্গে ছবিও তুলেছেন। ইতিমধ্যেই সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেবজয় ও রূপশ্রীর বিয়েতে উপস্থিত ছিলেন ‘অপরাজিতা অপু’ সুস্মিতা রায় (Susmita Roy)।

মল্লিক পরিবারের সদস্যরা, সঙ্গে কোয়েলের স্বামী নিসপাল সিং

দেবজয়ও পেশায় অভিনেতা। এই মুহূর্তে তিনি জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘সর্বজয়া’ -য় নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন। রূপশ্রী পেশাদার সেলিব্রিটি নিউট্রিশনিস্ট। টলিউডের একাধিক তারকার ডায়েট চার্ট তৈরি করেছেন তিনি। তাঁদের বিয়েতে টিম ‘সর্বজয়া’ উপস্থিত ছিল। ছিলেন দেবশ্রী রায় (Debashree Ray)। মল্লিকবাড়িতে এক কথায় তারার হাট বসেছিল বলা যায়। এর আগে ‘প্রথমা কাদম্বিনী’, ‘সরস্বতীর প্রেম’, ‘চিরদিনই আমি যে তোমার’, ‘সীমানা পেরিয়ে’ ধারাবাহিকে অভিনয় করেছেন দেবজয়।

Related Articles