BollywoodHoop Plus

Shehnaaz Gill: আজও সিদ্ধার্থর স্মৃতিতেই বেঁচে আছেন শেহনাজ! জন্মদিনে দিলেন স্মৃতিঘেরা ‘ট্রিবিউট’

দিনটা ছিল ২০২১ সালের ২ সেপ্টেম্বর। ঘুম থেকে আর ওঠেননি সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)। চিরনিদ্রা যেন ঘিরে ধরেছিল তাকে। ঘরবাড়ি, আত্মীয়স্বজন থেকে সদ্য শুরু হওয়া একটা সম্পর্ক- সবকিছু ছেড়ে সিদ্ধার্থ চলে গিয়েছিলেন তারাদের দেশে। শুধু নিঃশব্দে আজও চোখ ভিজে যায় একজনের- তিনি হলেন সিদ্ধার্থের মনের মানুষ শেহনাজ গিল (Shahanaz Gill)। ভক্তরা ভালোবেসে তাদের নাম দিয়েছিল ‘সিডনাজ’ জুটি।

আজ তিনি নেই, তবে থেকেও যেন রয়ে গেছেন জন্মদিনের শুভলগ্নে। তাই সিদ্ধার্থের জন্মদিনে স্মৃতিমেদুর হয়ে উঠলেন শেহনাজ গিল। নিজের মতো করে নিজের মানুষের জন্মদিন পালন করলেন তিনি। মানুষটা নেই তো কি হয়েছে! জন্মদিন তো রয়েছে। এদিন শেহনাজ নিজের ইনস্টাগ্রাম ওয়ালে সিদ্ধার্থের একটি ছবি পোস্ট করেছেন, যেখানে সাদা জামা ও কালো ব্লেজার পরে হাসিমুখে দেখা গেছে তাকে। আর এই ছবির ক্যাপশনে শেহনাজ লিখেছেন, ‘তোমার সঙ্গে আবার দেখা হবে। ১২.১২’। এছাড়াও বাড়িতে কেক কেটেছেন শেহনাজ। সেই ছবিও ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন তিনি। দুটি কেক দেখা গেছে পোস্টে। একটিতে লেখা ‘সিড’; অন্যটিতে লেখা ‘১২.১২’। এছাড়াও শেহনাজ তাদেফ দুজনের আরো একটি ছবি পোস্ট করেছেন ক্যাপশন ছাড়াই। এছাড়াও তাকে ট্রিবিউট দিয়ে তাদের কিছু মুহূর্তকে দিয়ে একটি ভিডিও তৈরি করেন শেহনাজ।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

শেহনাজের এই স্মৃতিঘেরা উদযাপনের ছবিতে কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগী থেকে সতীর্থ তারকারা। কেউ লিখেছেন, ‘এমন ভালোবাসা দেখা যায় না সচরাচর’; কেউ আবার লিখেছেন, ‘তোমাদের দুজনকেই খুব ভালোবাসি’; আবার কেউ লিখেছেন, ‘সিড তোমাকে খুব মিস করি’। এছাড়াও হাজারো অনুরাগী সিদ্ধার্থকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নশ্বর এক পৃথিবীতে দাঁড়িয়ে।

প্রসঙ্গত, বিগ বসে কাজ করার সময় কাছাকাছি আসেন সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল। গোপনে নয়, বরং তারা প্রকাশ্যেই করতেন সবটা। তাই ‘সিড-নাজ’ সম্পর্কের ব্যাপারে সবাই সবকিছু জানতেন। তবে এর মাঝেই কালো মেঘের মতো অন্ধকার এসে সিদ্ধার্থকে সরিয়ে নিয়ে যায় শেহনাজের থেকে, অনেক দূরে, না ফেরার দেশে। তবে একটা বছর পেরিয়ে গেলেও আজও সিদ্ধার্থর স্মৃতি নিয়েই বেঁচে থাকেন শেহনাজ, তা স্পষ্ট হল জন্মদিনেই।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)