whatsapp channel

Virat-Anushka: অনুষ্কাকে হট লুকে দেখে যা করলেন বিরাট কোহলি

ইদানিং বলিউডের পার্টি থেকে দূরেই থাকেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। ভামিকা (Vamika)- কে নিয়ে ব্যস্ত থাকার পাশাপাশি সময় দেন পরিবারকেও। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন অনুষ্কা। ইতিমধ্যেই নিজের ফিটনেস…

Avatar

Advertisements
Advertisements

ইদানিং বলিউডের পার্টি থেকে দূরেই থাকেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। ভামিকা (Vamika)- কে নিয়ে ব্যস্ত থাকার পাশাপাশি সময় দেন পরিবারকেও। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন অনুষ্কা। ইতিমধ্যেই নিজের ফিটনেস বাড়িয়েছেন তিনি। অভিনয় করছেন ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এ। সামনে এসেছে তার কিছু ঝলক। তবে অনুষ্কা ভুললেন না করণ জোহর (Karan Johar)-এর পঞ্চাশ তম জন্মদিনের পার্টিতে যেতে।

Advertisements

করণের জন্মদিনের সন্ধ্যায় তাঁর পরনে ছিল কালো রঙের ককটেল ড্রেস। বডিকন ড্রেসটি সাইড স্লিটেড এবং নেকলাইন অনেকটাই ডিপ। ডিপ নেকলাইনের মাধ্যমে দৃশ্যমান হয়েছে অনুষ্কার ক্লিভেজের অনেকটা অংশ। আপাতত এই পোশাকে অনুষ্কার ছবি ভাইরাল হওয়ার সাথে সাথেই অনুরাগীদের প্রশংসায় ভরে উঠেছে তাঁর কমেন্ট বক্স। বিরাট কোহলি (Virat Kohli)-ও সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ। কমেন্ট বক্সে এঁকে দিলেন ভালবাসার চিহ্ন।

Advertisements

ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে অনুষ্কা লিখেছেন, তাঁর ঘুমানোর সময় দুই ঘন্টা আগে পার হয়ে গেলেও তাঁকে দেখতে সুন্দর লাগছে। প্রীতি জিন্টা (Preity Zinta), দিয়া মির্জা (Dia Mirza), অর্জুন কাপুর (Arjun Kapoor)-রা অনুষ্কার লুকের প্রশংসা করেছেন। বিরাট তাঁর কমেন্টের সঙ্গে জুড়েছেন লাল গোলাপের ইমোজি।

Advertisements

তবে অনুষ্কার নজর কিন্তু ‘চাকদহ এক্সপ্রেস’। বহুদিন পর এই ফিল্মের মাধ্যমে কামব্যাক করতে চলেছেন তিনি। সুতরাং এটি তাঁর কেরিয়ারে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি ফিল্ম। বিরাটের কাছ থেকে নেওয়া টিপস ‘চাকদহ এক্সপ্রেস’ হয়ে উঠতে তাঁকে অনেকটাই সাহায্য করছে।

Advertisements

whatsapp logo
Advertisements