whatsapp channel

পুলিশকে কামড়ে গ্রেফতার হলেন বলিউড অভিনেত্রী!

সেলিব্রিটিরা প্রায়ই নিজেদের সীমা অযথা অতিক্রম করে ফেলেন মেজাজ হারিয়ে। সেলুলয়েডের খ্যাতি একদিকে সামলানো যেমন সোজা নয়, তেমনই সহজ নয় অনুরাগীদের মনের মাঝে সঠিক ভাবমূর্তি বজায় রাখা। শোবিজ-এ ভাবমূর্তি টলোমলো…

Avatar

সেলিব্রিটিরা প্রায়ই নিজেদের সীমা অযথা অতিক্রম করে ফেলেন মেজাজ হারিয়ে। সেলুলয়েডের খ্যাতি একদিকে সামলানো যেমন সোজা নয়, তেমনই সহজ নয় অনুরাগীদের মনের মাঝে সঠিক ভাবমূর্তি বজায় রাখা। শোবিজ-এ ভাবমূর্তি টলোমলো হলে কেরিয়ারেও দিতে হয় তার খেসারত। কিন্তু কিছু সেলিব্রিটি সব কিছু বুঝেও বোঝেন না। এমনটাই ঘটল মুম্বইয়ের এক জনপ্রিয় অভিনেত্রীর ক্ষেত্রে। সম্প্রতি তিনি পুলিশকে মারধোর করে পৌঁছে গেলেন শ্রীঘরে।

তবে ঘটনাস্থল খাস মুম্বই নয়, পুণে। ওই অভিনেত্রী মুম্বইয়ের আন্ধেরির বাসিন্দা। শুক্রবার, ওয়েব সিরিজের কাজে পুণেতে গিয়েছিলেন তিনি। বদগাঁও শেরি এলাকার একটি হোটেলে আগে থেকেই অনলাইনে ঘর বুক করে রেখেছিলেন ওই অভিনেত্রী। কিন্তু হোটেলে পৌঁছানোর পর রুম সার্ভিস পছন্দ না হওয়ার ফলে ওই অভিনেত্রী বুকিং বাতিল করে পয়সা ফেরত চান। কিন্তু হোটেলের নিয়মের বিপরীতে গিয়ে অভিনেত্রী টাকা ফেরত চেয়েছিলেন। এই কারণে হোটেল কর্তৃপক্ষ তা দিতে নারাজ হলে ওই অভিনেত্রী বচসা শুরু করেন।

পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে গেলে হোটেল কর্তৃপক্ষ রাত একটা বেজে পঁচিশ মিনিট নাগাদ থানায় ফোন করেন। তৎক্ষণাৎ হোটেলে পৌঁছে যায় পুলিশ। রাত হওয়ার কারণে পুলিশ আধিকারিকদের ওই দলে ছিলেন পুনে সিটি পুলিশের দামিনী স্কোয়াডের সদস্য ও মহিলা অফিসার পরভিন শেখ (Parveen Sheikh)। তাঁরা ঘটনাস্থলে পৌঁছে ওই অভিনেত্রীকে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু ওই অভিনেত্রী উত্তেজিত হয়ে গালিগালাজ শুরু করেন। পরিস্থিতি ক্রমশ ঘোরালো হয়ে ওঠে। একসময় ওই অভিনেত্রী আক্রমণাত্মক হয়ে পরভিনকে মারধোর করার পাশাপাশি আঁচড়ে-কামড়ে দেন।

এরপরেই ওই অভিনেত্রীকে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে আইপিসি 353, 332, 427 ও 504 ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। প্রকৃতপক্ষে, কর্ণাটকের বাসিন্দা ওই অভিনেত্রী কর্মসূত্রে মুম্বইয়ে থাকেন। একাধিক ওয়েব সিরিজে কাজ করার দৌলতে তিনি যথেষ্ট পরিচিত মুখ।

whatsapp logo