Hoop PlusTollywood

Madhumita Sarcar: দেবকে নকল করলেন মধুমিতা!

স্টুডিওপাড়ায় তিনি বরাবরই ফিটনেস ফ্রিক। ইদানিং আরও কঠিন নিয়মের বেড়াজালে নিজেকে আবদ্ধ করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। বছরভর কড়া ডায়েট। সঙ্গে শরীরচর্চা। সঙ্গে অভিনেত্রী হিসেবেও বেশ নামডাক রয়েছে মধুমিতার। তার প্রথম দিকের বেশ কিছু অভিনয় মন কেড়েছে নেটিজেনদের। একই সঙ্গে মধুমিতার স্টাইল সেন্সও কিন্তু নজরকাড়া। কখনও শাড়িতে কখনও বোল্ডড্রেসে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। তবে এবার তিনি ধরা দিলেন টকটকে লাল লেহেঙ্গায়। সেই ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে। কিন্তু একি! এবার অভিনেতা দেবকে (Dev) নকল করলেন মধুমিতা? কিভাবে? পড়ুন বিস্তারিত।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। আর এই ছবিতে একদমই ট্র্যাডিশনাল লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। তবে এখানেও যেন ঠিকরে পড়ছে তার বোল্ডনেস। এই ছবিগুলিতে অভিনেত্রী মধুমিতা সরকারের পরনে ছিল টকটকে লাল রংয়ের ডিপ নেক ট্র্যাডিশনাল লেহেঙ্গা। লেহেঙ্গার উপরিভাগ ডিপ নেক হওয়ার কারণে স্পষ্ট হয়েছে বক্ষবিভাজিকা। এছাড়াও অভিনেত্রী পরেছেন ম্যাচিং জুয়েলারি। নাকে পরেছেন বড় আকৃতির একটি নোলক, হাতে লেহেঙ্গার সঙ্গে ম্যাচিং চুড়ি, কপালে ছোট্ট লাল টিপ। তার এই লুক ভক্তদের মন জয় করেছে বেশ। তবে তৈরি হয়েছে ছোট্ট একটি বিতর্কও।

অভিনেত্রী মধুমিতা সরকারের এই পোস্টে নাকি তিনি অভিনেতা দেবকে কপি করেছেন, অনেকেই এমনটা মনে করছেন। কিন্তু কিভাবে? সবটার উত্তর লুকিয়ে রয়েছে এই পোস্টের ক্যাপশনে। অভিনেত্রী মধুমিতা সরকার এই পোস্টের ক্যাপশনে লিখেছেন ‘এমনি’ সঙ্গে একটি ‘লভ ইমোজি’। নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে ‘এমনি’ লেখার ট্রেন্ড রয়েছে অভিনেতা দেবের। তাহলে কি দেবের এই ট্রেন্ডকেই কপি করলেন অভিনেত্রী মধুমিতা সরকার? কমেন্ট বক্সেও এই প্রশ্ন তুলেছেন অনেকেই। এই কপি কি ইচ্ছাকৃত নাকি নিছকই কাকতলীয়, সেটা অবশ্য বোঝা যায়নি। তবে ইচ্ছাকৃত হলে সেটা কিসের ইঙ্গিত, সেদিকেও অধীর আগ্রহে তাকিয়ে অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

প্রসঙ্গত, দেব এবং মধুমিতা সরকার দুজনেই টলি ইন্ডাস্ট্রিতে অনেকটা সময় পার করছেন। কিন্তু দুজনকে একসাথে একবারের জন্যও দেখা যায়নি রুপোলি পর্দায়। আজ অব্দি এক ছবিতে দেখা যায়নি মধুমিতা-দেব জুটিকে। কিন্তু কবে এই জুটিকে দেখা যাবে বড় পর্দায়, সেদিকেই মুখিয়ে রয়েছেন অনুগামীরা।