whatsapp channel

আলিয়ার সঙ্গে এই সিনেমাটি করার কথা চলছিল সুশান্তের

জনপ্রিয় ধারাবাহিক 'কসৌটি জিন্দেগী কে'র বিখ্যাত অভিনেতা পার্থ সমাথান পাড়ি দিচ্ছেন এবার বড় পর্দায়। দীর্ঘদিন ধারাবাহিকটিতে সফল ভাবে অভিনয় করার পর রেসুল পুকুট্টির প্রথম প্রযোজনার ছবি 'পিহারবা' তে মুখ দেখাতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জনপ্রিয় ধারাবাহিক ‘কসৌটি জিন্দেগী কে’র বিখ্যাত অভিনেতা পার্থ সমাথান পাড়ি দিচ্ছেন এবার বড় পর্দায়। দীর্ঘদিন ধারাবাহিকটিতে সফল ভাবে অভিনয় করার পর রেসুল পুকুট্টির প্রথম প্রযোজনার ছবি ‘পিহারবা’ তে মুখ দেখাতে চলেছেন এই ছোট পর্দার নায়ক। বিপরীতে আবার অভিনেত্রী হিসেবে থাকছেন আলিয়া ভাট।

Advertisements

ছবিটির পরিচালককে নিয়ে বা কবে থেকে শুটিং শুরু হবে এই সব এখনো পরিকল্পনা করা হয় নি। তা ছাড়া ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়ারী’র শুটিং এর কাজ শেষ হয় নি আলিয়ারও। তাই ছবিটি সম্পর্কে এখনো কিছু জানা যায় নি।

Advertisements

অবশ্য ছবির গল্পটা বেশ জমাটি হতে চলেছে। সূত্রের খবর সোশ্যাল মিডিয়ায় বহুলচর্চিত ভারতীয় সেনার ক্যাপ্টেন বাবা হরভজন সিংকে নিয়েই প্লট রচিত হয়েছে ‘পিহারবা’র। কথিত আছে, ডিউটিরত অবস্থায় মৃত্যুর পরও নাকি বাবা হরভজন সিং ভারত-চীন সীমান্তে আজও পাহাড়ারত। ভারতীয় সেনা হরভজন সিংয়ের একটি মন্দিরও নির্মাণ করে। এনার চরিত্রেই দেখা যাবে পার্থকে। উল্লেখ্য, রেসুল পুকুট্টির এই ছবিতে প্রথমে সুশান্ত সিং রাজপুতের কাজ করার কথা ছিল।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media