whatsapp channel

TRP: ঢাক বাজিয়ে নম্বর বাড়ল যমুনার, পজিশন হারাচ্ছে সর্বজয়া-অপু, চ্যানেল টপার ‘মন ফাগুন’

পুজোর আগেই পুজো শেষ গল্পে, যমুনা এসেছে নাম রং রূপ পাল্টে, এখন সে আর স্ত্রী নয়, একেবারে অন্য ছন্দে যমুনা ঢাকি সম্প্রচারিত হচ্ছে জি বাংলার পর্দায়, আর দর্শক পছন্দ করে…

Avatar

HoopHaap Digital Media

পুজোর আগেই পুজো শেষ গল্পে, যমুনা এসেছে নাম রং রূপ পাল্টে, এখন সে আর স্ত্রী নয়, একেবারে অন্য ছন্দে যমুনা ঢাকি সম্প্রচারিত হচ্ছে জি বাংলার পর্দায়, আর দর্শক পছন্দ করে ড্রামা, একটু বেতাল দেখলে দর্শকরা যেমন টিপ্পনী কাটেন তেমনই উপভোগ করেন সেই কাহিনী। বর্তমানে, অপরাজিতা অপু, রাসমণি, সর্বজয়া ধারাবাহিকগুলোর ব্যাটিং খুবই দূর্বল। এ যেন ইন্ডিয়া পাক ম্যাচ। কেউ ভেবেছিল ইন্ডিয়া অমন গো হারা হারবে! কিন্তু, হেরেছে, তেমনই যমুনা তার ঢাক ঢোল দিয়ে কড়ায় গন্ডায় সব হিসেব বুঝে নিচ্ছে।

সপ্তাহ শেষে ধারাবাহিকের তালিকার শীর্ষে রয়েছে মিঠাই। নাহ একে টলানো সম্ভব হচ্ছে না। এখন ধারাবাহিকে চলছে বিজয়া সম্মেলনের প্রস্তুতি, তাছাড়া শুরু হতে চলেছে সোমের মায়ের আত্মপ্রকাশ। মিঠাই যেমন জমজমাট, তেমনই জমজমাট যমুনা ঢাকি, মাঝখান দিয়ে অপু, সর্বজয়া, রাসমণি এদের পাল্লার ভার কমতে শুরু করেছে।

চলুন দেখে নিই কে কেমন নম্বর পেলো দর্শকদের বিচারে।

১.মিঠাই – ১০.৯
২.যমুনা ঢাকি – ৮.৫
৩.উমা – ৮.১
৪.রানী রাসমণি ও অপরাজিতা অপু – ৭.৮
৫.সর্বজয়া – ৭.৬
৬.মন ফাগুন – ৭.২
৭.ধুলোকণা – ৭.১
৮.খড়কুটো – ৭.০
৯.শ্রীময়ী – ৬.৯
১০.এই পথ যদি না শেষ হয় – ৬.৫

১১.খেলাঘর ও কড়ি খেলা – ৬.৩
১২.কৃষ্ণকলি – ৬.২
১৩.গঙ্গারাম – ৫.৯
১৪.বরণ ও আয় তবে সহচরী – ৫.৬
১৫.মহাপীঠ তারাপীঠ – ৫.৪
১৬.দেশের মাটি – ৫.৩
১৭.জীবন সাথী – ৩.৯
১৮.গ্রামের রাণী বীণাপাণি – ৩.০
১৯.সাঁঝের বাতি ও সন্তোষী মা – ২.২
২০.শ্রীকৃষ্ণ ভক্ত মীরা – ১.৯

শুধু বাংলা ধারাবাহিক গুলি যে দর্শকদের বিচারে প্রথমে আছে এমনটি নয়, শনি ও রবি এলেই দর্শকরা বসে যান তাদের প্রিয় দাদাকে নিয়ে। দাদাগিরি সিজন ৯ এখন জমিয়ে ব্যাটিং করছে দর্শকদের মনে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media