whatsapp channel

দীপাবলীর আগে এই চার ইঙ্গিত দেখলে বুঝবেন আপনার শুভ দিন আসতে চলেছে

সামনেই দীপাবলি। তাই দীপাবলি আস্তে আপনাকে যে কতগুলো জিনিস খেয়াল রাখতে হবে। সেগুলো নিয়েই আজকের আলোচনার বিষয়। এর থেকে আপনি জানতে পারবেন। দীপাবলীর আগে এই জিনিসগুলো যদি আপনার চোখে পড়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সামনেই দীপাবলি। তাই দীপাবলি আস্তে আপনাকে যে কতগুলো জিনিস খেয়াল রাখতে হবে। সেগুলো নিয়েই আজকের আলোচনার বিষয়। এর থেকে আপনি জানতে পারবেন। দীপাবলীর আগে এই জিনিসগুলো যদি আপনার চোখে পড়ে তাহলে আপনার সৌভাগ্য বৃদ্ধি পাবে। শুধু সৌভাগ্য বৃদ্ধি পাবে না আপনি খুব শীঘ্রই একজন ধনী ব্যক্তিতে পরিণত হবেন।

Advertisements

১) কালীপুজোর আগে ঘর থেকে বেরোনোর সময় যদি কাউকে দেখে সে ঘরের সামনের প্রবেশদ্বারে ঝাঁটা দেখছে, তাহলে বুঝবেন যে আপনার জীবনের সৌভাগ্য বৃদ্ধি পেতে চলেছে।

Advertisements

২) পেঁচাকে খুব সহজে দেখতে পাওয়া যায় না, কিন্তু আপনার যদি ভাগ্য ভালো থাকে, আর দীপাবলীর আগে যদি পেঁচাকে একবার দেখতে পান, তাহলে বুঝবেন আপনার সৌভাগ্য আস্তে আস্তে ফিরে আসছে।

Advertisements

৩) অনেক সময় রাস্তা দিয়ে হাঁটতে হাঁটতে বা বাড়িতে যদি পাখির একটুকরো বাসা পান তাহলে দেখবেন আপনি কত ভালো ভাবে দিন কাটাতে পারছেন, দীপাবলীর আগেই পাখির বাসা আপনার জীবনে এক অন্য মাত্রা নিয়ে আসবে।

Advertisements

৪) দীপাবলীর আগে যদি বাড়ির বিভিন্ন জায়গা থেকে অথবা রাস্তাঘাটে হঠাৎই করে কোন টাকা পান, তাহলে বুঝবেন আপনার ভাগ্যক্রমে ফিরে আসছে। অর্থনৈতিক ভাগ্যের পাশাপাশি আপনার শারীরিক উন্নতি ঘটবে।

whatsapp logo
Advertisements
Avatar