whatsapp channel

Rishi Kaushik: লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে ধারাবাহিকে ফিরছেন ঋষি কৌশিক

ছোট পর্দার হ্যান্ডসাম অভিনেতার লিস্ট তৈরি হলে ঋষি কৌশিকের (Rishi Kaushik) নাম প্রথম সারিতে আসে। একটা সময় ঋষি কৌশিকের 'কুসুম দোলা', 'ইষ্টিকুটুম' দেখার জন্য মানুষ মুখিয়ে থাকতো। বেশ অনেকদিন হল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ছোট পর্দার হ্যান্ডসাম অভিনেতার লিস্ট তৈরি হলে ঋষি কৌশিকের (Rishi Kaushik) নাম প্রথম সারিতে আসে। একটা সময় ঋষি কৌশিকের ‘কুসুম দোলা’, ‘ইষ্টিকুটুম’ দেখার জন্য মানুষ মুখিয়ে থাকতো। বেশ অনেকদিন হল তাকে সেভাবে ধারাবাহিকের জগতে দেখা যায় না। একটা সময় ঋষি কৌশিক-অপরাজিতা ঘোষ জুটি হয়ে ‘এখানে আকাশ নীল’ এর জনপ্রিয়তা তৈরি করেছিল। তাহলে কি আবারও পুরোনো ক্রেজ নিয়ে ফিরবেন ঋষি?

Advertisements

শেষ তাকে ‘কোড়া পাখি’ ধারাবাহিকে দেখা যায়। বিপরীতে ছিলেন পার্নো মিত্র। সূত্রের খবর, এবার ঋষি’র সঙ্গে জুটি বাঁধছেন পায়েল দে। নাহ, পায়েলের তরফ থেকে এই ব্যাপারে কোনো কিছুই জানা যায়নি, তবে খবরের মান্যতা দিয়েছেন অভিনেতা ঋষি।

Advertisements

এবারে ঋষি, লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে কামব্যাক করছেন ধারাবাহিকে। নাম এখনও ঠিক হয়নি। এই মুহূর্তে অভিনেতা বাইরে আছেন, ফলে শ্যুটিং শুরু হয়নি। তবে এক সংবাদমাধ্যমে তিনি জানান, ‘‘সব কিছুই একেবারে প্রাথমিক স্তরে। এই মুহূর্তে আমি কলকাতার বাইরে। ফেরার পরে লীনাদির থেকে নতুন ধারাবাহিক, নতুন চরিত্র সম্বন্ধে বিস্তারিত জানতে পারব। তবে কাজ করছি ওঁর মেগায়, এটা ঠিক।’’

Advertisements

সব কিছু ঠিকঠাক থাকলে ডিসেম্বর থেকেই শ্যুটিং শুরু হবে। তবে এবারের প্রযোজনা সংস্থা আর ম্যাজিক মোমেন্টস থাকছে না। নতুন প্রযোজনা সংস্থার হাত ধরেই নতুন ধারাবাহিকের সূচনা করছেন লীনা গঙ্গোপাধ্যায়. যদিও এই মুহূর্তে তার বেশ কয়েকটি ধারাবাহিক চলছে ‘শ্রীময়ী’, ‘খড়কুটো’, ‘ধুলোকণা’। কিছুদিন আগে শেষ হয়েছে ‘দেশের মাটি’। এবারে আবার আসতে চলেছে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন চমক।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar