whatsapp channel

পরনে নেই রানীর সাজ, ওয়েস্টার্ন লুকে নেট কাঁপাচ্ছেন রানীমা দিতিপ্রিয়া

রাসমনি মানেই প্রথমে মাথায় আসে হালিশহরের মেয়ে। ১০ বছরে বাবু রামচন্দ্র দাসের সাথে বিয়ে করে লাজুক রানি পালকি করে কলকাতাতে আসেন। ধীরে ধীরে বনেদি সাজে কলকাতার গৃহিনী হয়ে ওঠেন। এখন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাসমনি মানেই প্রথমে মাথায় আসে হালিশহরের মেয়ে। ১০ বছরে বাবু রামচন্দ্র দাসের সাথে বিয়ে করে লাজুক রানি পালকি করে কলকাতাতে আসেন। ধীরে ধীরে বনেদি সাজে কলকাতার গৃহিনী হয়ে ওঠেন। এখন আর বাবু রাজচন্দ্র নেই, একাই জামাইদের সাহায্যে নিজের শ্বশুরবাড়ির পৈতৃক ব্যবসা সামলাচ্ছেন। এখন রাসমনী মানেই গাম্ভীর্য। এখন রানি হয়ে উঠেছেন সকলের রানি মা যে সকলের দুঃখ নিয়ে ভাবেন।

Advertisements

কিশোরী বালিকা থেকে বনেদি বাড়ির বধূ তারপর সিঁথিতে সিঁদুর এক গা গয়না নিয়ে বাবু রাজচন্দ্র দাসের স্ত্রী রাসমণি আর এখনকার সাদা শাড়ি মাথায় ঘোমটা দিয়ে অভিজ্ঞ বয়স্ক শ্বাশুড় রানি রাসমণি, বালিকা থেকে প্রৌঢ় সব লুকই অনুরাগীদের কাছে প্রিয় এই মেয়ে। তাই তো টিআরপিতে তিন বছরে একটু কমেনি ১থেকে তৃতীয় স্থানে বিরাজমান থাকে। জয় করে নিয়েছেন দিতিপ্রিয়া। তাই তো এখনো তিনিই সামলে চলেছেন রাসমণির চরিত্রটি। বর্তমানে ইংরেজদের সাথে গ্রামের মানুষের সুখের জন্য বিবাদ চলছে আর এতেই টিআরপি তে দ্বিতীয় স্থান দখল করে বসে আছেন দিতীপ্রিয়া।

Advertisements

ধারাবাহিক ছাড়া চলচ্চিত্র জগতে পা রেখেছেন। ধারাবাহিকের সাথে সিনেমাতে সাবলিল ভাবে অভিনয় করছেন অভিনেত্রী। তার মধ‍্যে উল্লেখযোগ‍্য সৃজিত মুখোপাধ‍্যায়ের ছবি রাজকাহিনি। সেখানেও দিতিপ্রিয়া কৈশোরীর ভূমিকায় অভিনয় বেশ প্রশংসা পেয়েছে। একই রকম ভাবে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। বর্তমানে দিতিপ্রিয়া বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা অপরাজিত উপন্যাসের শেষভাগ নিয়ে তৈরি শুভ্রজিৎ মিত্রর ছবি ‘অভিযাত্রিক’ সিনেমাতে অভিনয় করেছেন। সত্যজিৎ রায় ‘অপু ট্রিলজি’ শেষ করেছিলেন ১৯৫৯এর অপুর সংসার-এ। ঠিক সেখান থেকেই শুরু হবে অপুর যাত্রা মানে অভিযাত্রিক। এই ছবিতে অপুর ভূমিকায় অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী আর অপর্ণার ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায়। এবার এই সিনেমা ‘ইন্ডিয়ান প্যানোরামা ২০২০’-তে জায়গা অপুর ট্রিলোজি ‘অভিযাত্রিক।

Advertisements

অভিনয়ের পাশাপাশি নিজের পড়াশোনাটা বেশ মন দিয়ে করছেন দিতিপ্রিয়া। তবে এর মাঝে অভিনেত্রীর জীবনটা বেশ একঘেঁয়েমি হয়ে গিয়েছে। প্রায় আড়াই বছর হল কোথাও ঘুরতে যাননি। তাই এবার টিকিট কেটেই ফেলেছেন দিতিপ্রিয়া। প্রিয় জায়গা পাহাড় তাই এবারেও পাহাড়েই ঘুরতে গিয়েছেন তিনি অবশ্য একা নন সপরিবারে গেলেন দার্জিলিং,ইচ্ছেগাঁও ও তাগদা ঘুরবেন। তবে শ্যুটিং এর চাপে বেশিদিন না মাত্র চারদিন পাহাড়ে কাটিয়ে ফের কাজে যোগ দেবেন। দিন কম হলেও চুটিয়ে ঘুরছেন রানিমা। আর সেখান থেকে নিজের সোশ্যাল মিডিয়ার পেজে নতুন ছবি শেয়ার করলেন। পাহাড়ের আঁকা বাঁকা রাস্তায় খোলা আকাশে সাদা জ‍্যাকেটের সঙ্গে হালকা গোলাপি লিপস্টিকে চোখে সানগ্লাস সাথে নিজের স্টাইল করে কাটা বব কাট চুল। এই রুপেই ফিদা সকল নেটনাগরিক। ছবিটি শেয়ার করে তিনি ক্যপশানে লিখেছেন, অনেক কষ্টে একটা ভাল সেলফি তুলতে পেরেছেন তিনি। নিমেষে পাহাড়ের ভ্যাকেশানে এই পোস্ট ভাইরাল।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media