whatsapp channel
BollywoodHoop Plus

Ankita-Vicky: বিয়ের পিঁড়িতে প্রয়াত সুশান্তের প্রেমিকা অঙ্কিতা, হয়ে গেল ব্যাচেলর পার্টি

নভেম্বর থেকেই বিয়ের মাস শুরু। চারিদিকে বিয়ের সানাই। প্রায় প্রতি সপ্তাহেই থাকছে বিয়ের শুভ মুহূর্ত। এদিকে, এই সময় বলিউডে চলছে একের পর এক বিয়ের অনুষ্ঠান। কিছুদিন আগেই চুপি চুপি বিয়ে করলেন গায়িকা শালমলি খোলগড়ে (Shalmali Kholgade)। বিয়ে করলেন রাজকুমার রাও ও পত্রলেখা। শোনা যাচ্ছে ভিকি-ক্যাটরিনা বিয়ে করতে চলেছেন এই মাসেই। এদিকে আরও এক ভিকি বিয়ে করতে চলেছেন, তবে তাঁর স্ত্রী হলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা।

সম্প্রতি, বিয়ের ছবি পোস্ট করেছেন ভিকি জৈন। সেই একই ছবি পোস্ট করেছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita-Vicky marriage)। কিছুদিন আগেও ব্যাচেলর পার্টির বা হেন পার্টির একগুচ্ছ ছবি ও ভিডিও পোস্ট করেন দুজনেই। এবারে সেই বিয়ের মুহূর্ত।

মারাঠি নিয়ম মেনেই বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন এই দুই টেলিভিশন তারকা। ছবিতে দেখা যাচ্ছে অঙ্কিতার পরনে রয়েছে সবুজ সিল্কের শাড়ি। হাতে সবুজ চুড়ির গাছা, নাকে নথ। পাশাপাশি, ভিকি জৈনের পরনে ঘিয়ে রঙের কুর্তা-পাজামা।এবং, দু’জনের কপালে বাঁধা মুক্তোর মালা। তাহলে বিয়ের আসল দিন কবে?

জানা গিয়েছে, মুম্বাইতে বসছে বিয়ের আসর এবং চলতি মাসের ১২ তারিখ বিয়ে করছেন অঙ্কিতা ও ভিকি (Ankita-Vicky marriage)। এর আগে শুরু হবে মেহেন্দি, সঙ্গীত পর্ব। এবং ১৪ তারিখ হবে গ্র্যান্ড রিসেপশন। সেই জন্যেই ভিকি বাবু ইনস্টাগ্রামে হবু স্ত্রীয়ের সঙ্গে প্রাক-বিবাহের মুহূর্তও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন- “পিকচার অভি বাকি হ্যায় মেরে দোস্ত…।”

 

View this post on Instagram

 

A post shared by Vicky Jain (@jainvick)

whatsapp logo