BollywoodHoop Plus

Poonam Pandey: বোঝাই যাচ্ছে না ক্যানসার আক্রান্ত! পুনমের শেষ ভিডিও ভাইরাল হতে অবাক নেটিজেনরা

মডেল অভিনেত্রী তথা সোশ্যাল মিডিয়া সেনসেশন পুনম পাণ্ডের (Poonam Pandey) মৃত্যুর খবরটা ঝড়ের মতোই এসে পৌঁছেছিল শুক্রবার সকালে। দু দিন আগেও যে মানুষটা সেজেগুজে হাসিমুখে বিভিন্ন ইভেন্টে অংশ নিয়েছেন, ফটোশুট করেছেন, তাঁর হঠাৎ মৃত্যুর খবর স্বাভাবিক ভাবেই হতভম্ব করে দিয়েছে সকলকেই। জানা গিয়েছে, জরায়ুর ক্যানসারে আক্রান্ত হয়েই প্রয়াত হয়েছেন পুনম। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এদিন খারাপ খবরটা প্রথম জানানো হয়। তারপর পুনমের টিমের তরফেও সংবাদ মাধ্যমের কাছে খবরের সত্যতা স্বীকার করা হয়।

পুনমের আচমকা মৃত্যু নিয়ে শোরগোল অব্যাহত রয়েছে। অনেকেই বিস্ময় প্রকাশ করছেন। কেউ কেউ আবার সন্দেহ করছেন, আদৌ খবরটা সত্যি কিনা। এর মধ্যেই একটি ভিডিও ভাইরাল হয়েছে পুনমের। ভিডিওতে দেখা যায়, কালো লেদার প্যান্ট আর সাদা ডিপনেক ব্রালেট পরে কোনো একটি ইভেন্টে এসেছেন তিনি। তাঁর আশেপাশে ঘিরে রয়েছে নিরাপত্তারক্ষী। মুখে হাসি নিয়ে ক্যামেরার দিকে তাকাতেও দেখা যায় পুনমকে।

উল্লেখ করা হয়েছে, এটি নাকি মৃতুর আগে পুনমের শেয়ার করা শেষ ভিডিও। কমেন্ট বক্সে উপচে পড়েছে নেটিজেনদের মন্তব্য। কয়েকজন লিখেছেন, দেখে মনেই হচ্ছে না তিনি ক্যানসার আক্রান্ত ছিলেন। একজন ক্যানসারের রোগীকে মৃত্যুর কয়েক দিন আগে এতটা সুস্থ সতেজ দেখানো কি সম্ভব? কেউ কেউ লিখেছেন, এটা কোনো পাবলিসিটি স্টান্ট নয়তো? আবার অনেকেই দুঃখ প্রকাশ করে লিখেছেন, মেকআপ এবং হাসির আড়ালে কত কিছুই না লুকিয়ে রাখা যায়!

প্রসঙ্গত, এদিন পুনমের টিমের তরফে জানানো হয় মারণ রোগের সঙ্গে সাহসের সঙ্গে লড়াই করে মৃত্যু হয়েছে পুনমের। অভিনেত্রীর পরিবারের তরফে তাঁর টিমকে জানানো হয় এই খবর। তবে ঠিক কবে থেকে তাঁর ক্যানসার ধরা পড়ে, বাকি কোনো তথ্য এখনো পর্যন্ত জানা যায়নি। বিতর্কে ভরা ছিল পুনমের জীবন। বহুবার অশালীনতা ছড়ানোর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। কিন্তু পুনম বরাবর বাঁচতেন নিজের শর্তে। কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’ শো তে অংশ নিয়ে নিজের অতীতের কঠিন সময় গুলির কথা তুলে ধরেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই