Hoop PlusTollywood

Raj-Subhashree: টুপটাপ বৃষ্টিদিনে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন, অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন রাজ-শুভশ্রী দম্পতি

বাইরে টুপটাপ বৃষ্টি, ঠান্ডা হাওয়া আর ঘরে যদি একটু ছোট্ট করে ভুরিভোজ বা পার্টি হয়ে যায় মন্দ কি? এমনিতেই শীতকাল মানেই গেট টু গেদার, লং জার্নি, বনভোজন বা ঘরোয়া পার্টি। সেরকমই, ঘরোয়া পার্টিতে মজলেন ব্যারাকপুরের তারকা বিধায়ক রাজ চক্রবর্তী ও তার অন্যতম প্রিয়তমা শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

শীতের মরশুমে বা জাওয়াদের সন্ধিক্ষণে যদি রোম্যান্টিক বা মশলাদার সময় উপভোগ করা যায় তাহলে মন্দ কি? আবহাওয়া অফিস বলছে, ঝোড়ো হাওয়া বা বিরাট কোনো তাণ্ডব হবে না এই সাইক্লোনের দরুন, শুধু বৃষ্টি দিয়েই সমাপ্তি।

তাই বাইরে বৃষ্টি আর ঘরে উষ্ণ রোম্যান্সে মজলেন রাজ শুভশ্রী। এই যুগলের দাম্পত্য নিয়ে চর্চার শেষ নেই। যখনই তারা ঘনিষ্ঠ হন তখনই তা ভাইরাল হয়। এমনিতেই ইউভানের জন্য রাজ শুভশ্রী এখন চর্চার শিরোনামে। এমনিতেই এই যুগল টলি পাড়ায় হিট, এর উপর ইউভান এসে জনপ্রিয়তা আরো খানিকটা বাড়িয়ে দিয়েছে। চারিদিকে এত ডিভোর্স, পরকীয়া ঘটছে, সেখানে এই কাপলের উষ্ণ রোম্যান্স, ভালোবাসার ছবি বেশ পজিটিভিটি তৈরি করে দর্শক মনে।

সম্প্রতি, একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়।
ভিডিওতে দেখা যাচ্ছে রাজশ্রী একেবারে ঘরোয়া লুকে এবং ঘরোয়া মুডে নাচে মশগুল। দুজন দুজনকে জড়িয়ে নাচ করছেন। রাজ নাচের মধ্যেই কখনও শুভশ্রী রাজকে জাপটে ধরে তাঁর ঠোঁটে চুমু দিচ্ছেন তো কখনও শুভশ্রীর সঙ্গে লিপ লকে মজে গিয়েছেন। এমন রোম্যান্টিক এই মুহূর্ত ক্যামেরা বন্দি করেছেন অভিনেত্রী বরখা বিসত। ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিয়ো শেয়ার করে বরখা নিজে লিখেছেন, ‘এই দুজন মানুষ হল ভালোবাসা’।

Related Articles