BollywoodHoop PlusReality show

Dharmendra: ‘ইন্ডিয়া’স বেস্ট ডান্সার ২’- এর মঞ্চে কেঁদে ফেললেন ধর্মেন্দ্র, ভাইরাল ভিডিও

রিয়েলিটি শো অনেক রিয়েলিটিকে সামনে এনে দেয়। কখনও কান্না, কখনও হাসি সব মিলিয়ে প্রায় প্রতিটি রিয়েলিটি শো হয়ে ওঠে সুপারহিট। সম্প্রতি জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ইন্ডিয়া’স বেস্ট ডান্সার 2’-এর ‘রেট্রো স্পেশ‍্যাল’ এপিসোডে প্রতিযোগীদের পারফরম্যান্স দেখে আবেগপ্রবণ হয়ে পড়লেন ধর্মেন্দ্র (Dharmendra) ও মালাইকা অরোরা (Malaika Arora)।

‘ইন্ডিয়া’স বেস্ট ডান্সার’-এর ‘রেট্রো স্পেশ‍্যাল’ এপিসোডে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন ধর্মেন্দ্র ও আশা পারেখ (Asha Parekh)। সম্প্রতি এই এপিসোডের ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, প্রতিযোগীদের পারফরম্যান্স দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন ধর্মেন্দ্র ও মালাইকা অরোরা। উচ্ছ্বসিত আশাও। মালাইকা এই শোয়ের অন্যতম বিচারক। ‘ইন্ডিয়া’স বেস্ট ডান্সার 2’-এর মঞ্চে প্রতিযোগী রক্তিম ঠাকুরিয়া (Raktim Thakuria)-র ‘পিতা-পুত্র’ সম্পর্কের থিম নাচ দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন ধর্মেন্দ্র। রক্তিমের নাচ চলাকালীন মঞ্চের ব্যাকগ্রাউন্ডে পর্দায় ভেসে ওঠে ধর্মেন্দ্রর সঙ্গে তাঁর দুই সুপারস্টার পুত্র সানি দেওল (Sunny Deol) ও ববি দেওল (Bobby Deol)-এর ছবির স্লাইড শো। তা দেখে ধর্মেন্দ্রর চোখে জল চলে আসে। কেঁদে ফেলেন মালাইকাও। মালাইকাকে সামলান শোয়ের অপর বিচারক গীতা কাপুর (Geeta Kapoor)।

রক্তিমের এই হৃদয়গ্রাহী পারফরম্যান্সের পর জীবন সংগ্রাম সম্পর্কে একটি ছোট বক্তব্য রাখেন ধর্মেন্দ্র। তিনি বলেন, একজন মানুষের জীবদ্দশার পূর্ণ সময় জুড়েই চলে তাঁর জীবন সংগ্রাম। তা কোনোদিন শেষ হয় না। এই জীবন সংগ্রাম সফল মানুষের জ্বালানি। ধর্মেন্দ্র জানান, তিনি নিজে এখনও স্ট্রাগল করে চলেছেন।

ধর্মেন্দ্রর কন্ঠে শোনা যায় একটি ছোট্ট কবিতাও যাতে বর্ণিত রয়েছে, একজন ব্যক্তির জীবন পর্বে পর্বে কি করে পাল্টে যায়। কবিতার মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছেন এই বর্ষীয়ান তারকা।

Related Articles