whatsapp channel

Devlina Kumar: বিয়ের এক বছর পর কড়া নিয়ম ভাঙলেন উত্তম কুমারের নাতবৌ দেবলীনা কুমার

হিন্দু নিয়ম অনুযায়ী, বিয়ের এক বছরের মধ্যে শাখা পলা খোলা যাবে না, নিয়ম করে সিঁদুর দিতে হবে, চুল কাটা যাবে না ইত্যাদি ইত্যাদি। এই নিয়মের ধার অনেকেই ধারেন না, আবার…

Avatar

HoopHaap Digital Media

হিন্দু নিয়ম অনুযায়ী, বিয়ের এক বছরের মধ্যে শাখা পলা খোলা যাবে না, নিয়ম করে সিঁদুর দিতে হবে, চুল কাটা যাবে না ইত্যাদি ইত্যাদি। এই নিয়মের ধার অনেকেই ধারেন না, আবার অনেকেই অক্ষরে অক্ষরে ভালোবেসে নিয়ম মানেন। কেউ কেউ আজীবন এই নিয়ম পালন করেন। তবে চুল কাটার ব্যাপারটা একবছর অনেকেই মানেন, তাই বিয়ের আগেই স্টাইল করে চুল কেটে নেন। আসলে আগেকার দিনে বিধবা হলেই চুল কেটে দেওয়া হত। তার কারণ হল, মেয়েদের সৌন্দর্য্যের প্রতীক হল চুল। অবশ্য শুধু মেয়ে নয়, এই চুল ও দাত হল নারী পুরুষ নির্বিশেষে সকলের সৌন্দর্যের প্রতীক।

চুল থাকলে সৌন্দর্য দ্বিগুণ বেড়ে যায়। বিশেষ করে শাড়ির সঙ্গে লম্বা চুল দারুন মানানসই, তাই লম্বা চুল রাখার বা চুল না কাটার একটা নিয়ম আছে।

সম্প্রতি সেই নিয়ম ভাঙলেন উত্তম কুমারের নাত বউ দেবলীনা কুমার (Devlina Kumar) । গত বছর ৯ ডিসেম্বর ধূমধাম করে বিয়ে করেন দেবলীনা ও গৌরব। তিন রকম নিয়ম মেনে হয় বিয়ে। সেই বিয়ে দেখতে দেখতে এক বছর পার। এতদিন নিয়ম মেনে চুল কাটেননি তিনি। এবারে সেই চুলে হাত দিয়েছেন দেবলীনা। কেটেই দিলেন চুল। স্টাইল করে নতুন লুক দিয়েছেন নিজের।

Devlina Kumar: বিয়ের এক বছর পর কড়া নিয়ম ভাঙলেন উত্তম কুমারের নাতবৌ দেবলীনা কুমার

দেবলীনা এমনিতে সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ। বিয়ের পর থেকে চুটিয়ে ঘুরেছেন অভিনেত্রী। সবকিছুর ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তিনি। পাশাপাশি ড্যান্স রিয়্যালিটি শোতে মেন্টরের ভূমিকায় নিজেকে প্রমাণ করে চলেছেন ক্রমাগত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media