Hoop PlusHoop Trending

কঙ্গনার মুখ ভেঙে দেওয়ার হুমকি শিবসেনা বিধায়কের, গ্রেফতারের দাবি রাষ্ট্রীয় মহিলা আয়োগের

কঙ্গনা রানাউতের সঙ্গে সংঘাতে জড়িয়েছে মহারাষ্ট্রের শাসক দল শিবসেনা। মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করে এবং মুম্বই পুলিশকে বলিউড মাফিয়াদের থেকেও ভয়াবহ বলে আগেই বিতর্ক উসকেছিলেন কঙ্গনা। এরপর শিবসেনার সাংসদ সঞ্জয় রাউৎ ট্যুইটে কঙ্গনাকে মুম্বইয়ে না ফেরার জন্য বলেছিলেন।

গতকাল শিবসেনার সাংসদকে সমর্থন করে চরম ভাষায় কঙ্গনার উদ্দেশ্যে রীতিমত হুমকি-ট্যুইট করলেন শিবসেনার বিধায়ক প্রতাপ সরনায়ক। তাঁর বক্তব্য– সঞ্জয় রাউৎ খুব বিনম্র ভাবে কঙ্গনাকে এখানে ফিরতে নিষেধ করেছেন। এরপরও কঙ্গনা ফিরলে আমি তাঁর মুখ ভেঙে দেব। এই বক্তব্যের পাশাপাশি তিনি গৃহমন্ত্রীর উদ্দেশ্যে মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করার জন্য কঙ্গনার বিরুদ্ধে রাজদ্রোহের মামলা করার আবেদন জানান।

উল্লেখ্য, গতকালই কঙ্গনাকে যাঁরা মুম্বইতে না ফেরার জন্য হুমকি দিচ্ছেন তাঁদের উদ্দেশ্যে অভিনেত্রী ৯ সেপ্টেম্বর তিনি মুম্বই আসবেন জানিয়ে বলেন ‘কারোর বাবার ক্ষমতা থাকলে আমায় আটকে দেখান’। অন্য একটি ট্যুইটেও কঙ্গনা জানান, মহারাষ্ট্র কারোর বাবার নয়, যাঁরা মারাঠী গৌরবের স্থাপনা করেছেন তাঁদের। মহারাষ্ট্রের গৌরব নিয়ে ইন্ডাস্ট্রির চাপের মধ্যেও তিনি ছবি করেছেন বলে জানান বলিউডের রাণী লক্ষ্মীবাঈ।

ইতিমধ্যে কঙ্গনাকে এমন প্রকাশ্য হুমকি দেওয়ার জন্য রাষ্ট্রীয় মহিলা আয়োগ কঙ্গনার পাশে দাঁড়িয়ে প্রতাপ সরনায়ককে গ্রেফতারের দাবি জানিয়েছে।

Related Articles