whatsapp channel
Hoop PlusTollywood

সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর ট্রোলের মুখে সুদীপা চ্যাটার্জী, যোগ্য জবাব দিলেন রান্নাঘরের রানী

সোশ্যাল মিডিয়া আসর পর থেকে মানুষ ভীষণ অ্যাক্টিভ হয়ে উঠেছে। বিশেষ করে বেশিরভাগ সেলিব্রিটিরা তাদের নিত্য দিনের আপডেট সোশ্যাল মিডিয়ায় দিয়ে থাকেন। এইসব পোস্টের জন্য কখনো তারা প্রশংসিত হন, কখনো ট্রোলের সম্মুখীন হন। সেরকমই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন সুদীপা চট্টোপাধ্যায়।

রান্নাঘরের রানি তিনি। মাঝে মধ্যেই শাড়ি পরে ছবি পোস্ট করেন। এবার একটি জামদানি পরে আর সোনার গয়নায় নিজেকে সাজিয়ে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে তিনি বেশ প্রশংসিত হন। সুদীপার রূপের ঝলকে অনেকেই তার গুণকীর্তন করেন। কিন্তু একবস্তা আলুর মধ্যে যদি একটি পঁচা আলু থাকে তবে কেমন হয়!

সেরকমই দুজন মহিলা সুদীপার ছবি নিয়ে ব্যঙ্গাত্মক কথা বলেন। একজন লেখেন, “এত সুখের জীবন, সোনায় মোড়া। সত্যি তো এমনি ভাবে যাবে বলেই তো অগ্নিদেবকে বিয়ে। হ্যাটস অফ।” উত্তর সুদীপা নিজেও দিয়েছেন। তিনি লেখেন, “মানে? আমার কি নিজের যোগ্যতা নেই, একখানা সোনার হার কেনার? ভীষণ খারাপ লাগে, যখন মেয়েরাই মেয়েদের টেনে নামিয়ে এনে ছোট করে, ছি!

আরো একজন সুদীপার কমেন্ট বক্সে লেখেন, “আসলে দিদি সবার এমন করে দিন যায় না । আপনার সোনায় মোড়া দিন হিরেতে মোড়া রাত তাই সব‌ই রঙিন । লকডাউনে কাজ হারিয়ে পরিবারের মুখে অন্ন না তুলে দিতে পারা হাতের মর্ম আপনার সোনায় মোড়া হাত বুঝবে না। ” এখানেও সুদীপা উত্তর হিসেবে দেন, ” বোঝার জন্য মন লাগে। আর কিছু নয়। “

whatsapp logo