whatsapp channel

স্টুডিও পাড়ায় অনেকেই ঠিকঠাক মাস্ক পরে না, অসুখ লুকিয়ে কাজ করছে, বিস্ফোরক জিতু কমল

কোভিড-১৯। করোনার দ্বিতীয় ঢেউ এখন বলিউড আর টলিউডে জাঁকিয়ে বসেছে। প্রতিদিনই কোনো না কোনো অভিনেতা করোনাতে আক্রান্তের খবর বিভিন্ন গণমাধ্যমে উঠে আসছে। এবার শরীর অসুস্থ জনপ্রিয় টেলি অভিনেতা জীতু কমলের।…

Avatar

HoopHaap Digital Media

কোভিড-১৯। করোনার দ্বিতীয় ঢেউ এখন বলিউড আর টলিউডে জাঁকিয়ে বসেছে। প্রতিদিনই কোনো না কোনো অভিনেতা করোনাতে আক্রান্তের খবর বিভিন্ন গণমাধ্যমে উঠে আসছে। এবার শরীর অসুস্থ জনপ্রিয় টেলি অভিনেতা জীতু কমলের। অভিনেতার গায়ে সর্দি জ্বর আসতেই শুক্রবার তিনি করোনা পরীক্ষা করিয়েছেন। বর্তমানে অভিনেতা আকাশ আট চ্যানেলের ‘হয়তো তোমারি জন্য’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন। এই ধারাবাহিকে চরিত্রের নাম আদি। পেশায় একজন আইনজীবী। ধারাবাহিকে কাজ করার ফাঁকেই অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা।

এর আগে এই ধারাবাহিকের অন্যতম গুরুত্ব চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী চৈতি ঘোষাল। তিনি ও ধারাবাহিকে শ্যুটিং এর মাঝে কোভিড পজিটিভ হন। চৈতি ঘোষাল সারাক্ষণ সবাইকে মাস্ক পরে থাকার অনুরোধ করতেন। তাও অনেক কলাকুশলীদরা কথা শোনেননি অনেকেই। ফলস্বরুপ সেটে করোনা পজিটিভের সংখ্যা বেড়ে চলেছে। পাশাপাশি এই ধারাবাহিকের আরেক অভিনেত্রী অনামিকা সাহাও বর্তমানে অসুস্থ।

এই করোনা পরিস্থিতি যাই হোক সতর্ক অবলম্বন করে কাজ করতে হবে। সেইভাবে অভিনয় জগতের শিল্পীরা এই পরিস্থিতিতে পকাজের প্রতি নিষ্ঠা, শ্রদ্ধা এবং দ্বিতীয়ত শিল্পীর পেটের দায়ের জন্য কাজ করছেন। তবে চৈতি, জিতু এক সংবাদমাধ্যমে অভিযোগ জানান, সেটের অনেক মানুষই খানিক জ্বর হলেই কোভিড টেস্ট না করায় ওষুধ খেয়ে কমে গেলে কাজে আসছে। আবার অনেকে কাজের ফাঁকে মাস্ক খুলে ঘুরছে। এদের মধ্যে অনেকেই জানেননা কোভিড হয়েছে কিনা। এই সবের জন্য আরো কোভিড সংক্রমণ বেড়েই চলেছে। এইভাবে চললে আরো দ্রুত গতিতে বেড়ে যাবে। সবাইকে সতর্ক হতে বলছেন অভিনেতা।

জিতু কমল কোভিড পজিটিভ কিনা জানেননা। তবু জ্বর হওয়াতে করোনা টেস্ট করালেন। নিজের থেকে যাতে অন্য কারও সংক্রমণ না ছড়ায়, সেদিকে কড়া নজর অভিনেতার। শুক্রবারই নিজের কোভিড পরীক্ষার একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেতা।ক্যাপশনেই কোভিড পজিটিভ হওয়ার ইঙ্গিত তিনি দিয়েছিলেন। লিখেছেন, “জানি না কাল কী অপেক্ষা করছে…। ভয় অন্য জায়গায়। আমার থেকে কেউ যেন সংক্রমিত না হন।” অতিমারির এমন বাড়বাড়ন্ত পরিস্থিতিতে টেলিপাড়ার অন্য সবাই যাতে সতর্ক থাকেন, সেই অনুরোধও রেখেছেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

কোভিড পাজিটিভ কিনা জানতেননা তাও অভিনেতা বাড়িতেই নিভৃতবাসে আছে। অভিনেতার বেটার হাফ নবনীতা দাস এখন হোম আইসোলেশনে আছেন। অভিনেতার অসুস্থতার জন্য তিনিও ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের শুটিং বন্ধ রেখেছেন। শনিবার বিকেলে টেস্টের রিপোর্ট আসে নেগেটিভ। শনিবার অভিনেতা সোশ্যাল মিডিয়াতে একটি লাইভ ভিডিও শেয়ার করে নিজের ও নবনীতার রিপোর্ট নেগেটিভের কথা জানান। আর সকলকে কোভিড প্রটোকল মানার অনুরোধ করলেন। অভিনেতার কোভিড রিপোর্ট নেগেটিভ আসায় অনুগামীরা বেশ আনন্দিত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media