whatsapp channel

হাসিমুখে ক্যামেরার সামনে অগণিত ভক্তদের মুগ্ধ করলেন সুশান্ত, পুরনো সেই ভিডিও ভাইরাল

সুশান্ত সিংয়ের অকালমৃত্যুর ঘা এখনো শুকোয় নি মানুষের মন থেকে। সুশান্তের স্বতঃস্ফূর্ত ব্যবহার, সরল হাসিটুকু আজো জীবন্ত প্রত্যেক ভারতীয়ের মনে। এই কারণেই তো প্রতিদিনই সুশান্তের জানা-অজানা বিভিন্ন রকম ছবি-ভিডিও ভাইরাল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্ত সিংয়ের অকালমৃত্যুর ঘা এখনো শুকোয় নি মানুষের মন থেকে। সুশান্তের স্বতঃস্ফূর্ত ব্যবহার, সরল হাসিটুকু আজো জীবন্ত প্রত্যেক ভারতীয়ের মনে। এই কারণেই তো প্রতিদিনই সুশান্তের জানা-অজানা বিভিন্ন রকম ছবি-ভিডিও ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল প্ল্যাটফর্মে।

Advertisements

সততা ও সরলতা দিয়ে প্রত্যেক মানুষের মন জয় করে নিয়েছিলেন এই অভিনেতা। আফসোস এই, মৃত্যুর পর আজ তিনি জনপ্রিয়তায় বলিউডের বড় বড় প্রভাবশালীদের ঊর্ধে।

Advertisements

এবার একটি ছোট্ট ক্লিপ ভাইরাল হল সুশান্তের। সুশান্তের Unseen moments’ বলে ক্যাপশন করা ভিডিওটি ঠিক কবে কোথায় বোঝা যাচ্ছে না, তবে ভিডিওটি দেখে আপনি খিলখিলিয়ে হেসে উঠবেন নিজের অজান্তেই।

Advertisements

আসলে ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেতা গাড়ির ড্রাইভারের পাশে বসে গাড়ির জানলার কাচ নামিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে বিভিন্ন রকম হাস্যকর মুখ ভঙ্গি করছেন, হাসছেন কমিক হাসি, আবার উড়ন্ত চুমুও ছুঁড়ে দিচ্ছেন ক্যামেরার দিকে।

Advertisements

সুশান্তের এই শিশুদের মতই সরল হাবভাব, অনাবিল খুশি আপনার মুখে ফুটিয়ে তুলবেই দীর্ঘশ্বাসের একটি চওড়া হাসি। ভিডিওটি রইল আপনার জন্য।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media