BollywoodHoop Plus

Sara Ali Khan: যে কাজ করতে গিয়ে মায়ের কাছে ধরা পড়েন সারা

মায়েরা বরাবর মিথ্যা কথা ধরতে পেরে যান। মায়েদের কাছে সহজে কিছু লুকানো যায় না। লুকিয়ে রাখতে পারেননি সারা আলি খান (Sara Ali Khan)-ও। তাঁর মিথ্যা কথা ধরে ফেলেছিলেন তাঁর মা অমৃতা সিং (Amrita Singh)।

সম্প্রতি কপিল শর্মা (Kapil Sharma)-র শোয়ে এসে তাঁর সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন সারা। সারা জানেন, মিথ্যা বলা খারাপ। মাকে মিথ্যা কথা বলতে গিয়ে ভালোমত শিক্ষা হয়েছিল তাঁর। একবার সারা তাঁর মা অমৃতাকে বলেছিলেন, পাশের বাড়ি যাচ্ছেন। কিন্তু তিনি লোকাল ট্রেন ধরে এলফিনস্টোন রোডে চলে গিয়েছিলেন। কপিল তাঁকে জিজ্ঞাসা করেন এলফিনস্টোন রোডে যাওয়ার কারণ। সারা চোখ টিপে জানান, তিনি এক বন্ধুর সাথে দেখা করতে গিয়েছিলেন। পরের দিন সকালেও অমৃতাকে একই কথা বলেন সারা। কিন্তু তিনি জানতেন না, এর মধ্যেই ঘটে গিয়েছে একটি বিশেষ ঘটনা।

এক পরিচিত সাংবাদিক অমৃতাকে ফোন করে সারার প্রশংসা করে বলেন, অমৃতা তাঁর সন্তানদের খুব ভালো শিক্ষা দিয়েছেন। স্টারকিড হয়েও সারা লোকাল ট্রেনে যাতায়াত করছেন দেখে ওই সাংবাদিকের খুব ভালো লেগেছে। ততক্ষণে অমৃতাও ধরে ফেলেছেন সারার মিথ্যা কথা।

এমনকি সারার লোকাল ট্রেনে যাতায়াত করার ছবিও তুলেছিলেন ওই সাংবাদিক। কিন্তু সেই ছবি কোনো দিন কোনো সংবাদমাধ্যমে প্রকাশিত হয়নি। কিন্তু সেদিন সারার শিক্ষা হয়ে গিয়েছিল। তিনি মাকে আর কোনোদিন মিথ্যা কথা বলেননি।

Related Articles