whatsapp channel

ফিরে দেখা ২০২১: চলতি বছরে সাতপাকে বাঁধা পড়েছেন যেসব তারকারা

2021 সাল শেষ হতে চলল। নতুন বর্ষ উদযাপনের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। কিন্তু 2021 সাল যথেষ্ট ঘটনাবহুল। একই সঙ্গে এই বছরে বিয়ে ও বিবাহ বিচ্ছেদের ঘনঘটা। চলতি বছরে একের পর এক প্রেম পরিণতি পেয়েছে ছাদনাতলায়।

Avatar

HoopHaap Digital Media

2021 সাল শেষ হতে চলল। নতুন বর্ষ উদযাপনের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। কিন্তু 2021 সাল যথেষ্ট ঘটনাবহুল। একই সঙ্গে এই বছরে বিয়ে ও বিবাহ বিচ্ছেদের ঘনঘটা। চলতি বছরে একের পর এক প্রেম পরিণতি পেয়েছে ছাদনাতলায়। প্রথমেই আসে কিংবদন্তী তরুণ কুমার (Tarun Kumar)-এর দৌহিত্র অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায় (Sourav Banerjee) ও অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায় (Twarita Chatterjee)-র কথা।

15 ই জানুয়ারি আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণ-য় সাতপাকে বাঁধা পড়েছেন সৌরভ ও ত্বরিতা। 17 ই জানুয়ারি ছিল তাঁদের তারকাখচিত রিসেপশন পার্টি।

4 ঠা ফেব্রুয়ারি বৈদিক মতে সাতপাকে বাঁধা পড়েছিলেন ওম সাহানি (Om Sahani) ও মিমি দত্ত (Mimi Dutta)। মিমির সিঁদুরদানের পর প্রথা ভেঙে ওমের কপালে একই সিঁদুর পরিয়ে দেন মিমি। মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক (Nandini Bhowmik) দিয়েছেন ওম-মিমির বিয়ে। সংস্কৃত মন্ত্র ও রবীন্দ্রসঙ্গীতের বিশুদ্ধতায় আজীবন একসাথে থাকার শপথ গ্রহণ করেন ওম ও মিমি। তাঁদের বিয়ের আসর বসেছিল ক্লাব ভার্দে ভিস্তায়।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

2 রা ফেব্রুয়ারি হাওড়ার বালির বাগিচা বাড়িতে সাতপাকে বাঁধা পড়েন ইমন চক্রবর্তী (Iman Chakraborty) ও নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)। অত্যন্ত সংক্ষিপ্ত ছিল এই বিবাহ অনুষ্ঠান।

একই দিনে বিয়ে হয় ‘গঙ্গারাম’-এর টায়রা সোহিনী গুহরায় (Sohini Guha Ray) ও কল্লোল চৌধুরী (Kallol Chowdhury)-র।

5 ই ফেব্রুয়ারি অর্কিড গার্ডেন্সে বিয়ে হয় নীল ভট্টাচার্য (Nil Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)-র। তারকাখচিত এই বিয়েতে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

14 ই ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইন’স ডে-র দিন পুরুলিয়ার একটি রিসর্টে আইনি বিয়ে ও বাগদান সারের রুদ্রজিৎ মুখার্জী (Rudrajit Mukherjee) ও প্রমিতা চক্রবর্তী(Pramita Chakraborty)।

2017 সালে আইনি বিয়ে সারার পর চলতি বছরের 21 শে ফেব্রুয়ারি আনুষ্ঠানি ভাবে সাতপাকে বাঁধা পড়েছেন দুর্নিবার সাহা (Durnibar Saha) ও মীনাক্ষী মুখার্জী (Minakshi Mukherjee)।

 

View this post on Instagram

 

A post shared by Durnibar Saha (@durnibar)

সম্প্রতি, 2 রা ডিসেম্বর অর্কপ্রভ চৌধুরী (Arkaprabha Chowdhury)-র সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ‘সারেগামাপা’ খ্যাত সঙ্গীতশিল্পী মেখলা দাশগুপ্ত (Mekhala Dasgupta)। কলকাতার বুকে বিয়ে হলেও তাঁদের রিসেপশন হয়েছিল অর্কপ্রভ-র বাড়ি, শিলিগুড়িতে।

 

View this post on Instagram

 

A post shared by Mekhla Dasgupta (@iam_mekhla)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media