whatsapp channel
BollywoodHoop Plus

Kareena kapoor khan: বছর শেষে ফের সুখবর দিলেন ‘বেগম’ করিনা!

চলতি বছরেই দ্বিতীয় বারের জন্য সেরা উপহার পান সইফ পত্নী করিনা কাপুর খান। তৈমুর আলি খানের পর তার কোলে এসে জাহাঙ্গীর। করিনার লেখা বই ‘প্রেগন্যান্সি বাইবেল’ থেকে জানা যায় করিনার দ্বিতীয় ছেলের পুরো নাম জাহাঙ্গীর আলি খান। এই জাহাঙ্গীর সেই অত্যাচারী মুঘল সম্রাট নহে। ইনি হলেন খুদে নবাব পুত্র। ২০২১ সালের ২১ ফেব্রুয়ারি জন্ম হয় এই জেহ-র।

প্রেগন্যান্সি চলাকালীন সিনেমার শ্যুটিং করেন এবং বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেন। বর্তমানে সম্পূর্ন বিশ্রামেই আছেন। ছেলের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন, যদিও বছর শেষে করোনা পজিটিভ রিপোর্টের খবর আসে। কিন্তু, এসব ছাড়াও তিনি নিজে বর্ষবরণ করছেন সেরা উপহারের সঙ্গে।

করিনার ছোট ছেলে তাকে এই সেরা উপহার দিয়েছে। ভাবছেন ওইটুকু ছেলে কি উপহার দিতে পারে! একজন মায়ের কাছে তার সন্তান সবথেকে বড় উপহার। এ বাদেও সেই সন্তান যখন ধীরে ধীরে বড় হয়ে ওঠে তখন তার সমস্ত গতিবিধি, শারীরিক অবস্থা আকর্ষণীয় হয়ে ওঠে। সেরকমই জেহ বড় হওয়ার পাশাপাশি ওর সমস্ত কিছুর উপর বিশেষ ধ্যান দিয়ে চলেছেন বেবো।

ব্যাপারটা কিছুই না, ছোট ছেলে জাহাঙ্গীর আলি খানের নীচের মাড়িতে দুটো দাঁত উঠেছে। বয়সের সঙ্গে সঙ্গে তার দাঁত উঠছে, আর তাতেই বেজায় খুশি হট মাম্মা করিনা। সঙ্গে সঙ্গে ছেলের ছবি শেয়ার করে করিনা লিখেছেন, ‘২০২১ সালের সবথেকে সেরা উপহার ওর দুটো দাঁত। সবার নতুন বছর ভালো কাটুক।’ ক্যাপশনের হ্যাশট্যাগে দিয়েছেন #31est December #Mera Beta।

whatsapp logo