Bengali SerialHoop Plus

Manosi Sengupta: নতুন বছরের শুরুটা হাসপাতালে কাটছে জি বাংলার এই জনপ্রিয় অভিনেত্রীর

2020 সাল থেকে কারোর সময় ভালো যাচ্ছে না। মানসিক ভাবে বিপর্যস্ত মানুষ। শারীরিক পরিস্থিতিও সুবিধার নয়। এবার জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘উমা’ থেকে সরে দাঁড়ালেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত (Manosi Sengupta)। নববর্ষের শুরুতেই এই ধরনের খারাপ খবর পেয়ে মুষড়ে পড়েছেন মানসীর অনুরাগীদের একাংশ।

প্রকৃতপক্ষে, নতুন বছর শুরুর আগেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন মানসী। ফলে ‘উমা’ সিরিয়ালে ঈশিতার চরিত্রে তাঁকে দেখা যাচ্ছিল না। তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল অনুরাগীদের কাছে। ফলে ঈশিতার চরিত্রে তাঁকে দেখা না যাওয়ায় অনেকেই অবাক হয়ে গিয়েছিলেন। খুব শীঘ্রই শশী-সুমিত মিত্তল প্রযোজিত আপকামিং হিন্দি সিরিয়ালে অভিনয় করতে চলেছেন মানসী। এই কারণেই মুম্বইয়ে ছিলেন তিনি। হঠাৎই সেখানে অসুস্থ হয়ে পড়েন মানসী। করোনা পরিস্থিতিতে মানসীর অসুস্থতা উদ্বেগজনক নয়। ফুড পয়জনিং-এর কারণে অসুস্থ হয়েছেন তিনি। মুম্বইয়ের জেনিথ হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে।

মানসী নিজেই ইন্সটাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন। তাঁর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তাঁর হাতে চ্যানেল করা রয়েছে। ব্যাকগ্রাউন্ডে রয়েছে হাসপাতালের দৃশ্য। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মানসী তাঁর ফুড পয়জনিং-এর কথা লিখেছেন।

এর আগে ‘কি করে বলব তোমায়’ সিরিয়ালে খলনায়িকা পায়েল সেনের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন মানসী। গত বছর রাজা চন্দ (Raja Chanda) পরিচালিত ওয়েব সিরিজ ‘কাটাকুটি’-তে অভিনয় করেছেন তিনি।

Related Articles