BollywoodHoop Plus

Salman Khan: ‘ভুঁড়ি বেরিয়ে গেছে এবার থামুন’, নাচতে গিয়ে ট্রোলের মুখে সলমান

সলমান খান (Salman Khan) পঞ্চাশোর্ধ্ব হয়েও বলিউডের সেরা সুপারস্টারের আসনে রয়েছেন। কিছুদিন আগেই স্টারডম নিয়ে বিস্ফোরক হয়েছিলেন সলমান। তিনি বলেছিলেন, অত্যন্ত কষ্ট করে তিনি এই স্টারডম তৈরি করেছেন। পরবর্তী প্রজন্মকেও স্টারডম পাওয়ার জন্য পরিশ্রম করার পরামর্শ দেন সলমান। কিন্তু এবার সেই সলমানকেই কাঠগড়ায় তুললেন নেটিজেনদের একাংশ। তাঁরা সলমানকে কটাক্ষ করে বললেন, তাঁর ভুঁড়ি বেরিয়ে গিয়েছে।

সম্প্রতি সলমানের একটি নাচের রিহার্সালের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, তাঁর পেট কিছুটা বেরিয়ে এসেছে। সলমানের কালো পোশাকের মধ্যে দিয়ে তাঁর স্ফীত পেট পরিলক্ষিত হচ্ছে। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, সলমানের পেট দেখে বোঝা যাচ্ছে, তাঁর বয়স হয়ে গিয়েছে। এমনকি অনেকেই সলমানের কয়েকদিন আগে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এ তাঁর এইট প‍্যাক অ্যাবস দেখে প্রশ্ন তুলতে শুরু করেছেন, তাহলে কি সলমান কোনো কারসাজি করে এইট প‍্যাক অ্যাবস বানিয়েছিলেন! এই মুহূর্তে সলমানের ফিটনেস নিয়ে তোলপাড় নেটদুনিয়া।

প্রকৃতপক্ষে, সলমানের এই ভিডিওটি তাঁর অভিনীত ফিল্ম ‘দাবাং 3’-র ‘পান্ডেজী সিটি’ গানের ডান্স রিহার্সালের ভিডিও। সেই সময় সলমানের ফিটনেস নিয়ে একটু সমস্যা দেখা দিয়েছিল। সলমানকে ‘দাবাং 3’ ও ‘সুলতান’-এর জন্য ওজন বাড়াতে হয়েছিল। ‘সুলতান’-এ সলমান কুস্তিগীর-এর ভূমিকায় অভিনয় করেছিলেন। চিত্রনাট্যের প্রয়োজনে সেই সময় তাঁর ফিজিক-কে নিয়ে ভাঙা-গড়া চলেছিল। ফলে এই ভাঙা-গড়া সামলে নেওয়া ছিল যথেষ্ট সময়সাপেক্ষ ব্যাপার। এছাড়াও বয়সজনিত কারণে সলমানের ফিটনেস প্রসেস কিছুটা হলেও গতি হারিয়েছে। ফলে অত্যন্ত অল্প সময়ের মধ্যে তাঁর আগের চেহারায় ফিরে আসা সম্ভব ছিল না। কিন্তু তার জন্য কাজ বন্ধ রাখা যায় না। ফলে সলমানকে এই ডান্স রিহার্সাল করতে হয়েছিল। সেই পুরানো ভিডিও আবারও ভাইরাল হয়ে সলমানকে নেটিজেনদের তোপের মুখে ফেলে দিয়েছে।

‘বাট সামটাইমস এনি পাবলিসিটি ইজ গুড পাবলিসিটি’। সলমানের শার্টলেস লুক বলিউডে বিখ্যাত। ফলে এবার সলমানের প্রতি আরও বিশেষ ভাবে নজর থাকবে নেটিজেনদের। এখনও অবধি শেষ হয়নি ‘টাইগার থ্রি’-র কাজ। সলমানের এই আপকামিং ফিল্মে রয়েছে চমকের পর চমক। হয়তো এই ভাইরাল হওয়া ভিডিও পরোক্ষে ‘টাইগার 3’-এর সুপারহিট হওয়ার কারণ হবে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles