whatsapp channel
Bengali SerialHoop Plus

Mithai: ‘মিঠাই’-এর জীবনে বিপদ? রক্ষা করবে কে!

2021 সালের 4 ঠা জানুয়ারি শুরু হয়েছিল জি বাংলার জনপ্রিয় টিভি সিরিয়াল ‘মিঠাই’ শুরু হয়েছিল। 2022 সালের 4 ঠা জানুয়ারি অবধি টিআরপি চার্টে সেরার শিরোপা ধরে রেখেছে এই সিরিয়াল। লাগাতার এক বছর ধরে সেরার শিরোপা ধরে রাখা খুব কম কথা নয়। একটানা 39 সপ্তাহ টিআরপি তালিকায় এক নম্বর থাকার রেকর্ড রয়েছে ‘মিঠাই’-এর ঝুলিতে। এবার আগামী দিনে ‘মিঠাই’-এ আসতে চলেছে আরও বড় টুইস্ট।

ঘটনাচক্রে মোদক পরিবারের বৌ হয়ে আসা মিঠাইকে একসময় পছন্দ করত না তার স্বামী উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থ। কিন্তু মিঠাই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলে সিদ্ধার্থ অনুভব করে, সে মিঠাইকে ভালোবাসতে শুরু করেছে। একসময় মিঠাই ও সিদ্ধার্থের পুনরায় বিবাহ হয়। ক্রিসমাস উপলক্ষ্যে মিঠাইকে আলোয় ভরা কলকাতা দেখাতে নিয়ে এসেছিল সিদ্ধার্থ। মিঠাইকে হারাতে চায় না সে। তাই মিঠাই-এর হাত ধরে হেঁটেছে সিদ্ধার্থ। ঘোড়ার গাড়িতে চড়ে ভিক্টোরিয়া মেমোরিয়ালের চারপাশ ঘুরে বেড়িয়েছে তারা। গিয়েছে গড়ের মাঠ, প্রিন্সেপ ঘাট। মিঠাই-এর মা ও ভাই হয়েছিল তাদের সঙ্গী। মিঠাই-এর ইচ্ছাপূরণ করতে তৈরি সিদ্ধার্থ। কিন্তু বিপদ যেন তাদের পথে সবসময়ই ওঁত পেতে রয়েছে।

‘মিঠাই’-এর ফ্যান পেজ থেকে এই সিরিয়ালের একটি শুটিংয়ের মুহূর্ত ভাইরাল হয়েছে। এই দৃশ্যে দেখা যাচ্ছে, গঙ্গার ধারে দাঁড়িয়ে রয়েছে বিধ্বস্ত মিঠাই। তার শাড়ি জলে ভেজা। মিঠাইকে জড়িয়ে ধরে সিদ্ধার্থ পাশে থাকার আশ্বাস দিচ্ছে। এই ভিডিও ভাইরাল হওয়ার পর নেটিজেনদের একাংশ মনে করছেন, হয়তো মিঠাই গঙ্গার জলে পা পিছলে পড়ে যাবে। সিদ্ধার্থ তাকে উদ্ধার করবে।

কিন্তু সত্যিই কি তাই? এতটাই কি সহজ হয়ে যাবে সাইকেলে চেপে মনোহরা বিক্রি করা এই সামান্য মেয়ে থেকে মোদক বাড়ির বৌ হয়ে ওঠা মিঠাই-এর জীবন? উত্তর মিলবে আগামী পর্বগুলিতে।

whatsapp logo