whatsapp channel
Hoop Life

Lifestyle: শনিবার রাতে বালিশের তলায় রেখে দিন ছোট্ট দুটি জিনিস, অর্থ ভাগ্য ফিরে আসবে

শনিবার রাত্রেবেলা বালিশের তলায় একটি লবঙ্গ এবং একটি এক টাকার কয়েন যদি রেখে দিতে পারেন, তাহলে আপনার অর্থভাগ্য খুলে যাবে আমরা কত কিছু করে নিজের অর্থ ভাগ্যকে পরিবর্তন করতে পারি না। কত কিছু করার পরেও কিছুতেই আমাদের অর্থনৈতিক উন্নতি হয় না, কিন্তু যদি এই ছোট-ছোট ঘরোয়া টোটকা করে ফেলা যায়, তাহলে আপনার জীবন একেবারে অন্যরকম হয়ে যাবে। অর্থ ভাগ্য যদি কোনো কারণে খারাপ হয়ে যায়, তাহলে সেই অর্থভাগ্য খারাপ হওয়ার জন্য অনেক সময় শারীরিক সমস্যা, মানসিক সমস্যা দেখা যায়, সব মিলিয়ে বিপর্যস্ত জীবন একেবারে।

যদি সংসারে লক্ষ্মী লাভ করতে চান, তাহলে অবশ্যই শনিবার দিন রাত্রিবেলা শুতে যাওয়ার সময় হাতজোড় করে মা লক্ষ্মীর কাছে আপনি আপনার মনস্কামনা কথা বলবেন এবং অবশ্যই শুদ্ধ কাপড়ের ভালো করে পরিষ্কার হয়ে নিয়ে একটি লবঙ্গ এবং একটি এক টাকার কয়েন ভালো করে গঙ্গা জলের ছিটে দিয়ে বালিশের তলায় রেখে দিন। এই টোটকাটি যদি পরপর তিন চার মাস করতে পারেন, প্রতিটি শনিবার যদি নিয়ম মেনে করতে পারেন তাহলে আপনার জীবন একেবারে অন্য রকম হয়ে যাবে।

তবে সবসময় খেয়াল রাখবেন বিছানার চাদর এবং বালিশের কভার যেন পরিষ্কার করা থাকে। নোংরা বালিশের কভার এবং নোংরা বিছানার চাদর কখনোই ব্যবহার করবেন না। কারণ নোংরা হয়ে যদি এই ধরনের টোটকাগুলি করা হয় তাহলে মা লক্ষ্মী রুষ্ট হন। মা লক্ষ্মী যদি রুষ্ট হন তাহলে কোনভাবেই এই ধরনের ছোটখাট টোটকাগুলি করা আপনার জন্য শুভ হবে না। তবে Hoophaap এর পক্ষ থেকে কোন রকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছেনা। যদি মনে করেন তাহলে মেনে চলতে পারেন, আর না হলে এগুলো মন থেকে ইচ্ছা না করলে করতে যাবেন না।

whatsapp logo