Bengali SerialHoop Plus

Uma: উমাকে বিপদের মুখে ঠেলে দিল আলিয়া, কিভাবে অভির সঙ্গে হবে ফুলশয্যা!

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘উমা’-র নায়িকা উমার বিয়ে হয়ে গিয়েছে অভিমন‍্যুর সাথে। কিন্তু এবার তাদের জীবনে আসতে চলেছে জমজমাট মোড়। উমাকে অভিমন‍্যু স্ত্রীর মর্যাদা দিলেও এই বিয়ে মেনে নেয়নি অভিমন‍্যুর পরিবারের সদস্যরা। ফলে উমার ফুলশয্যা হতে দিতে চান না অভিমন‍্যুর মা। কিন্তু অভিমন‍্যুর বোন উমাকে বলে, অভিমন‍্যু তাকে বাগানে ডাকছে। বাগানে যায় উমা। সেখানে সুন্দর করে সাজানো রয়েছে দোলনা।

হঠাৎই উমার চারপাশে জ্বলে ওঠে আগুন। নববিবাহিতা উমার সামনে আসে আলিয়া। সে উমাকে বলে, তার সাথে খেলা খুব কঠিন হবে। আগুন নিয়ে খেলতে ভালোবাসে আলিয়া। কিন্তু উমা বলে, আলিয়াই তাকে আবার মাঠে নামিয়েছে। উমাও মাঠে খেলতে নেমে এত সহজে আউট হওয়া শেখেনি। পারিবারিক ব্যবসার উন্নতির জন্য আলিয়ার সাথে অভিমন‍্যুর বিয়ে দেওয়ার চেষ্টা করেছিলেন অভিমন‍্যুর বাবা। কিন্তু পাশাপাশি অভিমন‍্যু বাবার সঙ্গে আলিয়া চক্রান্ত করে উমার খেলা নষ্ট করে দেওয়ার। কারণ আলিয়া নামী ক্রিকেটার হলেও উমা তার তুলনায় প্রতিভাশালী।

অভিমন‍্যু জানতে পারে এই ষড়যন্ত্রের কথা। সে বুঝতে পারে,প্রভাবশালী ব্যাকগ্রাউন্ড না থাকলে বন্ধ হয়ে যাবে উমার ক্রিকেট খেলা। উমার স্বপ্ন সত্যি করতে এবং আলিয়ার ষড়যন্ত্র থেকে তাকে বাঁচাতে উমাকে সিঁদুর পরিয়ে বিয়ে করে অভিমন‍্যু।

আপাতত উমার বিবাহিত জীবনের তুলকালাম তিন দিন, 8 ই জানুয়ারি থেকে 10 ই জানুয়ারি, কি ঘটতে চলেছে, তা জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Related Articles