BollywoodHoop Plus

Bollywood: উঠেছিল প্রেমের গুঞ্জন, সিনেমায় নামার আগেই করণের সঙ্গে প্যারিস ভ্রমণে গিয়েছিলেন সিদ্ধার্থ

সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)-র সঙ্গে আলিয়া ভাট (Alia Bhatt)-এর ব্রেক-আপ হওয়ার পর বর্তমানে কিয়ারা আডবাণী (Kiara Advani) তাঁর স্টেডি গার্লফ্রেন্ড। ‘স্টুডেন্ট অফ দি ইয়ার’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন সিদ্ধার্থ। কিন্তু এই ফিল্মের আগেই তিনি করণ জোহর (Karan Johar)-এর সঙ্গে একান্তে সময় কাটাতে পাড়ি দিয়েছিলেন প‍্যারিস।

দিল্লির থেকে মুম্বইয়ে কেরিয়ার তৈরি করতে এসেছিলেন সিদ্ধার্থ। মডেলিং-এর হাত ধরে কেরিয়ার শুরু করলেও একসময় করণের সহকারী পরিচালক হিসাবে কাজ শুরু করেন তিনি। শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ফিল্ম ‘মাই নেম ইজ খান’-এ সহকারী পরিচালক ছিলেন সিদ্ধার্থ। এরপরেই নাকি করণ ও সিদ্ধার্থের মধ্যে তৈরি হয়েছিল বিশেষ বন্ধুত্ব। তাঁরা একে অপরের যথেষ্ট কাছাকাছি ছিলেন। এই সময় একবার কাউকে না জানিয়ে করণ ও সিদ্ধার্থ প‍্যারিসে ঘুরতে গিয়েছিলেন। কিন্তু কখনও তাঁরা এই বিষয়ে মুখ খোলেননি। তবে সিদ্ধার্থকে করণের ‘চোখের মণি’ বলা হলেও তা নিয়ে সিদ্ধার্থের কোনো আপত্তি নেই।

তবে একটি সাক্ষাৎকারে ফ্যাশন ডিজাইনার রোহিত বাল (Rohit Bal) বলেছিলেন, তিনি সিদ্ধার্থকে ছোটবেলা থেকে চিনলেও জানতেন না, তিনি সমকামী। করণ ও সিদ্ধার্থের সুন্দর সম্পর্কের জন্য রোহিত নিজের খুশি ব্যক্ত করেছিলেন। অপরদিকে সিদ্ধার্থ ও কিয়ারা তাঁদের সম্পর্কে সীলমোহর না দিলেও গত বছর দুজনে একসঙ্গে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন। তাঁদের দুজনের পরিবারের মধ্যেও রয়েছে ভালো সম্পর্ক।

2022 সালে সিদ্ধার্থের হাতে রয়েছে বেশ কয়েকটি ফিল্ম। অজয় দেবগণ (Ajay Devgan)-এর সঙ্গে ‘থ্যাঙ্ক ইউ’ ফিল্মে অভিনয় করবেন সিদ্ধার্থ। অপরদিকে শুটিং চলছে ‘মিশন মজনু’-র। এই ফিল্মে সিদ্ধার্থের বিপরীতে অভিনয় করছেন রকুলপ্রীত সিং (Rakulpreet Singh)। এছাড়াও ‘যোদ্ধা’ ফিল্মেও অভিনয় করতে চলেছেন সিদ্ধার্থ।

Related Articles