Bengali SerialHoop Plus

Uma: শীতের আলতো রোদ গায়ে মাখছেন ‘উমা’, গজ দাঁতের মিষ্টি হাসিতে মন হারালেন নেটিজেনরা

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘উমা’-তে নামভূমিকায় অভিনয় করে ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছেন শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)। ‘উমা’-য় শিঞ্জিনীর পরনে এখনও অবধি সালোয়ার-কামিজ ও শাড়ি দেখা গেলেও সম্প্রতি একটি ইন্সটাগ্রাম রিলে তিনি ধরা দিলেন ওয়েস্টার্ন পোশাকে।

শিঞ্জিনীর শেয়ার করা সাম্প্রতিক ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, শীতের মিঠে রোদকে কখনও আড়াল করছেন তিনি। হাতের মুদ্রায় নাচের ভঙ্গিমা। খোলা চুল, হালকা মেকআপ ও পরনে গোলাপি-সাদা টি-শার্টে এ যেন এক অন্য শিঞ্জিনী। ‘তোমার নামে রোদ্দুরে’ গানের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন শিঞ্জিনী। শিঞ্জিনীর অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁর ইন্সটাগ্রাম রিল। কিন্তু নেটিজেনদের একাংশ তাঁর অভিনয় ও লুক নিয়ে ইতিমধ্যেই ট্রোল করতে শুরু করেছেন।

অপরদিকে উমার জীবনে চলছে তুলকালাম কান্ড। পারিবারিক ব্যবসার উন্নতির জন্য আলিয়ার সাথে অভিমন‍্যুর বিয়ে দেওয়ার চেষ্টা করেছিলেন অভিমন‍্যুর বাবা। কিন্তু পাশাপাশি অভিমন‍্যু বাবার সঙ্গে আলিয়া চক্রান্ত করে উমার খেলা নষ্ট করে দেওয়ার। কারণ আলিয়া নামী ক্রিকেটার হলেও উমা তার তুলনায় প্রতিভাশালী।

অভিমন‍্যু জানতে পারে এই ষড়যন্ত্রের কথা। সে বুঝতে পারে,প্রভাবশালী ব্যাকগ্রাউন্ড না থাকলে বন্ধ হয়ে যাবে উমার ক্রিকেট খেলা। উমার স্বপ্ন সত্যি করতে এবং আলিয়ার ষড়যন্ত্র থেকে তাকে বাঁচাতে উমাকে সিঁদুর পরিয়ে বিয়ে করে অভিমন‍্যু। কিন্তু অভিমন‍্যুর পরিবার এই বিয়ে মানতে পারেনি। ওদিকে উমার বিরুদ্ধে আলিয়াও শুরু করে দিয়েছে ষড়যন্ত্র।

Related Articles