BollywoodHoop PlusHoop Trending

Virat-Anushka’s daughter goes viral : আর লুকোচুরি নয়, খেলার মাঠ থেকেই vamika Kohli’ র মিষ্টি ছবি ভাইরাল

গতকাল ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের শেষ ওয়ান ডে ম্যাচ চলছে। ভারতীয় সময় রাত ৮:১৫ থেকে ৮:৩০ টা। বিরাট কোহলির হাতে তখন ব্যাট। উনি ব্যাটিং করছেন। ২৪.৫ ওভারে কোহলি হাফসেঞ্চুরি পূর্ণ করলেন সবে মাত্র, ব্যাস বিরাট বাবু ব্যাট কোলে নিয়ে দোল দোল শুরু করেন, যেন মনে হল তিনি তার মেয়েকে ওইভাবেই কোলে তুলে আদর করেন।

ঠিক সেই মুহূর্তে ক্যামেরা আটকে যায় দর্শকদের আসনে। দাড়িয়ে বিরাট পত্নী অনুষ্কা এবং কোলে তাদের একরত্তি মেয়ে ভামিকা কোহলি (Vamika Kohli).

যাঁরা ম্যাচ দেখছিলেন তারা হতবাক! এভাবেই কি মেয়েকে ক্যামেরার সামনে আনলেন বিরাট দম্পতি! অনুষ্কা বারবার হাত দিয়ে ইশারা করে মেয়েকে দেখাতে চাইছিলেন তার বাবাকে। একরত্তি vamika তখন মিষ্টি হাসিতে হাত তালি দিয়েই চলেছে। পরনে তার পিঙ্ক রঙের ফ্রক, মাথায় দুটো ঝুটি, মুখে তার অমলিন আদরের হাসি ( Vamika first appearance with mom Anushka Sharma)

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এরপরে, মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরাটকন্যার ছবি। গত ১১ জানুয়ারি ভামিকার এক বছর হয়। তাঁর জন্মদিনেও কোনও ছবি প্রকাশ্যে আনেননি বিরাট-অনুষ্কা। তাদের অনুরোধ জন্ম থেকেই ছিল যেন কোনো ছবি না তোলা হয়। নাহ এতদিন কোনো ছবি প্রকাশ্যে আসেনি। কিন্তু, ওইদিন মাঠ থেকেই ছবি ভাইরাল হয়। এখনও পর্যন্ত যারা যারা vamika Kohli কে দেখেছেন প্রত্যেকেই প্রশংসায় পঞ্চমুখ, কেউ বলছেন লিটল অনুষ্কা তো কেউ বলছেন লিটল বিরাট। এই মুহূর্তে এই তারকা দম্পতির মেয়ে হলেন চর্চার অন্যতম বিষয়।

Related Articles